Ileana D'Cruz Pregnancy

সন্তানের বাবার দেখা নেই, নিজের পোষ্যের সঙ্গেই মাতৃত্বকালীন সময় উপভোগ করছেন ইলিয়ানা!

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। গত মাসেই এই খবর সমাজমাধ্যমের পাতায় সবার সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের স্ফীতোদরের ছবি পোস্ট করলেন ইলিয়ানা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ০৪ মে ২০২৩ ১২:৪১
Share:

মা হতে চলেছেন ইলিয়ানা ডি’ক্রুজ়, সমাজমাধ্যমের পাতায় জানান অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ়। গত মাসেই নিজের ব্যক্তিগত জীবনে এই নতুন সংযোজনের খবর সমাজমাধ্যমের পাতায় পোস্ট করে জানান অভিনেত্রী। সমাজমাধ্যমে ইলিয়ানার পোস্টে এক সদ্যোজাত শিশুর জামার ছবি, তাতে লেখা ‘‘অ্যান্ড সো দ্য অ্যাডভেঞ্চার বিগিন্‌স।’’ অর্থাৎ নতুন এক রোমাঞ্চের সূচনা। অন্য একটি ছবিতে ইলিয়ানার গলার হারে লেখা ‘মামা’, অর্থাৎ মা। এই দু’টি ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেন বলিউড অভিনেত্রী ইলিয়ানা। তাঁর এই পোস্ট থেকেই স্পষ্ট হয়, সন্তানসম্ভবা তিনি। এ বার সমাজমাধ্যমের পাতায় নিজের স্ফীতোদরের ছবি সবার সঙ্গে ভাগ করে নিলেন ইলিয়ানা। সাদা-কালো ভিডিয়োয় তিনি, আর তাঁর কাছেই রয়েছে তাঁর পোষ্য। ইলিয়ানার হাতে কফির কাপ। ভিডিয়োয় লেখা, ‘লাইফ লেটলি’, আবহে ‘আ বিউটিফুল মর্নিং’ গান। নিজের জীবনের এই সময় যে চুটিয়ে উপভোগ করছেন অভিনেত্রী, তা স্পষ্ট এই ভিডিয়ো থেকেই।

Advertisement

নিজের পোষ্যের সঙ্গে মাতৃত্বকালীন সময় উপভোগ করছেন ইলিয়ানা ডি’ক্রুজ়। ছবি: ইনস্টাগ্রাম।

গত মাসেই সন্তানসম্ভবা হওয়ার সুখবর জানিয়েছেন সমাজমাধ্যমে, তবে সন্তানের বাবা কে, সেই তথ্য এখনও গোপনই রেখেছেন ইলিয়ানা। সমাজমাধ্যমে অবশ্য তা নিয়ে ইতিমধ্যেই জল্পনা শুরু হয়ে গিয়েছে। ইলিয়ানার প্রথম পোস্টেই অনেকে মন্তব্য করেন, ‘‘সন্তানের বাবা কে? সেটা তো জানালেন না!’’ অনেকে আবার অভিনেত্রীকে আরও কিছু তথ্য ভাগ করে নেওয়ার জন্যও আবেদন জানিয়েছিলেন। যদিও এখনও সন্তানের বিষয়ে আর কোনও তথ্য ফাঁস করেননি ইলিয়ানা। সমাজমাধ্যমের যাবতীয় জল্পনাতেও কান দেননি অভিনেত্রী। বরং একা একাই চুটিয়ে উপভোগ করছেন মাতৃত্বকালীন সময়। সমাজমাধ্যমের পাতায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিচ্ছেন সুন্দর কিছু মুহূর্তও।

বছর কয়েক আগে পর্যন্তও অস্ট্রেলিয়ার বাসিন্দা অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা ডি’ক্রুজ়। তাঁকে একাধিক বার ‘স্বামী’ বলেও উল্লেখ করেছেন ইলিয়ানা। ২০১৯ সালে সম্পর্কে চিড় ধরে ইলিয়ানা ও অ্যান্ড্রুর। তার পর থেকে নিজের প্রেমজীবন নিয়ে নীরবই থেকেছেন ইলিয়ানা। সম্প্রতি ক্যাটরিনা কইফের ভাই সেবাস্তিয়ান লরেন্ট মিচেলের সঙ্গে নাম জড়ায় তাঁর। একসঙ্গে ছুটি কাটাতেও দেখা গিয়েছে চর্চিত যুগলকে। তবে কি ইলিয়ানার সন্তানের বাবা ক্যাটরিনার ভাই সেবাস্তিয়ানই? কৌতূহল জন্মেছে নেটাগরিকদের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন