bollywood actress

এতটা মুখের মিল! এই বলি অভিনেত্রীরা পরস্পরের কেউ হন?

পরস্পরের কেউ হন এই অভিনেত্রীরা?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ অগস্ট ২০১৮ ০৮:২০
Share:
০১ ০৫

হাম শকল। হুবহু। আত্মীয় হন না কি! উহুঁ। তা তো সম্ভব নয়। বলিউডের এক ঝাঁক অভিনেত্রীদের ক্ষেত্রে অনেক বার এই ধরনের কথা শোনা গিয়েছে। আসলে দুই প্রজন্মের এই অভিনেত্রীদের দেখতে বেশ খানিকটা এক রকম। যেমন ঐশ্বর্যা রাই ও স্নেহা উল্লাল।

০২ ০৫

রিনা রায় ও সোনাক্ষী সিংহ: একটা সময় বলিউডে গুঞ্জন ছিল চুটিয়ে প্রেম করছেন রিনা রায় ও শত্রুঘ্ন সিংহ। শত্রুঘ্ন সিংহের মেয়ে সোনাক্ষী বলিউডে পা রাখতেই দর্শকরা অবাক। সোনাক্ষীকে এক্কেবারে রিনা রায়ের মতো দেখতে! দুই অভিনেত্রীর চেহারায় প্রচুর মিল রয়েছে।

Advertisement
০৩ ০৫

দিব্যা ভারতী-শ্রীদেবী: দুই অভিনেত্রী নাকি পরস্পরের বোন, একবার তো এমনটাও রটে গিয়েছিল। দু’জনেই দক্ষিণ ভারতীয় ও বলিউড দুই ঘরানার ছবিতেই সফল নায়িকা। প্রায়ই তাঁদের মধ্যে তুলনা চলত। একটা সময় এতটাই এক রকম দেখতে ছিলেন তাঁরা।

০৪ ০৫

ঐশ্বর্য রাই ও স্নেহা উল্লাল: দু’জনের চেহারায় অদ্ভুত মিল। ‘লাকি’ ছবিতে সলমন খানের বিপরীতে স্নেহাকে দেখে চমকে গিয়েছিলেন সব্বাই! এত মিল থাকতে পারে। দক্ষিণ ভারতীয় ছবিতে জনপ্রিয় হলেও স্নেহা যদিও বলিউডে একেবারেই সফল নন।

০৫ ০৫

স্মিতা পটিল ও চিত্রাঙ্গদা সিং: অনেক সময়ই বেশ কিছু ফটোশুটে চিত্রাঙ্গদাকে তুলনা করা হয়েছে স্মিতার সঙ্গে। চিত্রাঙ্গদা নিজেই বলেন, ‘‘এই তুলনাটা আমার কাছে বিশাল প্রাপ্তি।’’ অল্প বয়সের স্মিতার সঙ্গে চিত্রাঙ্গদার মুখের বেশ মিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement