salman khan

Bollywood: দীপাবলির উদ্‌যাপনে ঝলমলে বলিউড, একজোট কাছের বন্ধু থেকে কাজের বন্ধুরা

আলোর উৎসবে ঝলমলিয়ে উঠলেন মায়ানগরীর তারকারা। কেউ পরিবারের সঙ্গে, কেউ বা বন্ধুদের জমায়েতে মেতে উঠলেন জমাটি আনন্দে।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২১ ১৯:৪১
Share:
০১ ১১

উদ্‌যাপনের ছুতো খোঁজে বলিউড। বছরভরের ব্যস্ততার ফাঁকফোঁকরে হইহুল্লোড় আর ঝাঁ চকচকে পার্টি চাই-ই চাই! বছরের শেষ প্রান্তে আলোর উৎসবে ঝলমলিয়ে উঠলেন মায়ানগরীর তারকারা। কেউ পরিবারের সঙ্গে, কেউ বা বন্ধুদের জমায়েতে মেতে উঠলেন জমাটি আনন্দে। দেখে নেওয়া যাক বলিউডের দীপাবলির উদ্‌যাপনের টুকরো সব মুহূর্ত।

০২ ১১

একতা কপূর: দীপাবলিতে একতার বাড়িতে চাঁদের হাট। ছোট থেকে বড় পর্দা— অতিথি তালিকা থেকে বাদ পড়েন না কোনও তারকাই। এ বছরও সে নিয়মের অন্যথা হয়নি।

Advertisement
০৩ ১১

সলমন খান: একতার বাড়িতে অতিথি হয়ে এসেছিলেন সলমন। তবে উৎসবের সাজে নয়, সাদামাঠা শার্ট এবং জিনসেই দেখা গেল ‘টাইগার’কে।

০৪ ১১

কার্তিক আরিয়ান: বেগুনি রঙা জমকালো পাঞ্জাবিতে সেজে উঠেছেন কার্তিক। সঙ্গে মানানসই কালো পাটিয়ালা প্যান্ট। ঝকঝকে হাসিতে উজ্জ্বল ‘লভ আজ কাল ২’-এর নায়ক।

০৫ ১১

মৌনী রায়: একতার বাড়িতে উৎসব আর মৌনী থাকবেন না! তা-ও কি হয়? জিতেন্দ্র-কন্যার হাত ধরেই অভিনয়ের জগতে পা রাখেন মৌনী। দীপাবলির সন্ধ্যায় ফিকে গোলাপি লেহঙ্গা-চোলিতে ঝলমলিয়ে বন্ধুর বাড়িতে হাজির বঙ্গ-তনয়া।

০৬ ১১

হিনা খান: নীল রঙা লেহঙ্গা, ‘সাহসী’ ব্লাউজে জমজমাট পার্টির জন্য তৈরি পর্দার ‘কমলিকা’। গাড়ি থেকে নেমেই চিত্রগ্রাহকদের ক্যামেরার সামনে।

০৭ ১১

অমিতাভ বচ্চন: আলোর উৎসবে আলোর স্মৃতি হাতড়েছেন বিগ বি। ফিরে গিয়েছেন অতীতে। স্ত্রী জয়া বচ্চনের সঙ্গে বাজি পোড়ানোর সাদা-কালো ছবি পোস্ট করে অনুরাগীদের দীপাবলির শুভেচ্ছা জানালেন অমিতাভ।

০৮ ১১

প্রিয়ঙ্কা চোপড়া: আপাতত দূর দেশে। তুমুল ব্যস্ততায় ঘেরা। উৎসবে ঘরে ফেরার উপায় নেই। অগত্যা আমেরিকায় বসেই বাড়ির আমেজ ফেরালেন প্রিয়ঙ্কা। ভারী গয়না আর জমকালো কাজের লেহঙ্গা-চোলিতে উজ্জ্বল ‘দেশি গার্ল’।

০৯ ১১

সোহা আলি খান: মেয়ে ইনায়া এবং স্বামী কুণাল খেমুকে পাশে নিয়ে ঈশ্বরের আরাধনা করেছেন শর্মিলা-কন্যা।

১০ ১১

ফারহান আখতার: সোহার মতো ফারহানও কাছের মানুষদের ঘেরাটোপে। প্রেমিকা শিবানি ডান্ডেকরও রয়েছেন সঙ্গে।

১১ ১১

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement