bollywood

দীর্ঘ লিভ ইনের পর ব্রেক আপ হয়েছে যে বলিউড তারকাদের

লিভ ইন রিলেশনশিপেও ছিলেন এই বলিউড তারকারা, শোনা যায় এমনটাও। এর পরই ভেঙে যায় সম্পর্ক।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১০ অগস্ট ২০১৮ ০৯:১১
Share:
০১ ০৬

এক সঙ্গে থাকতেই চেয়েছিলেন ওঁরা। কিন্তু পারেননি। ঘনিষ্ঠতা থেকে বাড়ে প্রেম। লিভ ইন রিলেশনশিপেও ছিলেন এই বলিউড তারকারা, শোনা যায় এমনটাও। এর পরই ভেঙে যায় সম্পর্ক।যেমন সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে।

০২ ০৬

বিপাশা বসু ও জন আব্রাহাম: তাঁদের কেমিস্ট্রি নিয়ে কোনও কথা হবে না। এই যুগল কখনও গোপন করেননি লিভ-ইন রিলেশনশিপে থাকার কথা। তবে নয় বছরের সম্পর্ক ভেঙে গিয়েছে। এর পর কর্ণ সিংহ গ্রোভারকে বিয়ে করেছেন বিপাশা। বিয়ে করেছেন জনও।

Advertisement
০৩ ০৬

দেব পটেল ও ফ্রিডা পিন্টো: ‘স্লামডগ মিলিওনেয়ার’ কাপলকে কি ভোলা যায়? ছয় বছরের সম্পর্কের বেশির ভাগ সময়টাই তাঁরা এক ছাদের নীচে কাটিয়েছেন। লিভ ইন-এর কথা সরাসরি না বললেও অস্বীকারও করতেন না। কিন্তু ভেঙে যায় এই সম্পর্কও।

০৪ ০৬

সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখান্ডে: ‘ইয়ং হার্ট থ্রব’ সুশান্তের সঙ্গে ছয় বছরের সম্পর্ক ছিল অঙ্কিতার। বিয়ের কথাও পাকা হয়ে গিয়েছিল। তাঁরাও লিভ ইন করতেন বলেই শোনা যেত টিনসেল টাউনে। কিন্তু সেই সম্পর্কও ভেঙে যায়।

০৫ ০৬

অভয় দেওল ও প্রীতি দেশাই: সম্পর্ক নিয়ে রীতিমতো ‘সিরিয়াস’ ছিলেন দু’জনেই। বি টাউনের গুঞ্জন, লিভ ইন রিলেশনশিপে ছিলেন এই কাপল। এক সঙ্গে ছিলেন তিন বছর। কিন্তু স্থায়ী হয়নি এই সম্পর্ক।

০৬ ০৬

রণবীর কপূর ও ক্যাটরিনা কইফ: পরস্পরকে নাকি চোখে হারাতেন রণবীর কপূর, ক্যাটরিনা কইফ। অনুরাগীরা ধরেই নিয়েছিলেন বিয়েটাও হয়ে যাবে তাড়াতাড়ি। লিভ ইন করতেন দু’জন, গুঞ্জন ছিল এমনটাই। কিন্তু ছয় বছরের সম্পর্ক ভেঙে যায়। এরপর যদিও এক সঙ্গে কাজ করতে অসুবিধা হয়নি তাঁদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement