কাঁচি চলেছিল এই হিন্দি ছবিগুলির বিভিন্ন দৃশ্যে

বলিউড সাহসী হয়েছে তা তো কয়েক দশক হয়ে গেল। কিন্তু ইদানীং সময়ে কিছু ছবির বিষয় ভাবনা থেকে দৃশ্যায়ন এতটাই সাহসী ছিল যে তা নিয়ে বিতর্কও হয়েছে বিভিন্ন মহলে।

Advertisement
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৭ মার্চ ২০১৭ ১৮:৫৩
Share:
০১ ০৮

বি এ পাশ: ‘চক দে ইন্ডিয়া’খ্যাত অভিনেত্রী শিল্পা শুক্ল ‘বি এ পাশ’ ছবিতে তাঁর বোল্ড অবতার দিয়ে গোটা বি টাউন কাঁপিয়ে তুলেছিলেন।

০২ ০৮

এক ছোটি সি লভ স্টোরি: ২০০২ সালে মুক্তি পাওয়া এই ছবি আলোড়ন তৈরি করেছিল। ছবিতে অভিনয় করেছিলেন মণীষা কৈরালা এবং আদিত্য শীল।

Advertisement
০৩ ০৮

হান্টার: ২০১৫ সালে মু্ক্তি পাওয়া এই অ্যাডাল্ড কমেডি ফিল্মটি নিয়েও আলোচনা কম হয়নি। ছবিতে অভিনয় করেছিলেন গুলশন দেভাইয়া, রাধিকা আপ্তে এবং সাই তমহাঙ্কর।

০৪ ০৮

লভ্ সেক্স অউর ধোঁকা: ২০১০ সালে মুক্তি পাওয়া এই ছবির জগতে অন্য দিশা দেখিয়েছিল। গোটা ছবিটিই ডিজি ক্যামেরায় শুট হয়েছিল।

০৫ ০৮

রাগিনি এমএমএস: ২০০৭ সালের আমেরিকান ছবি ‘প্যারানর্মাল অ্যাক্টিভিটি’ ছবিটি থেকে অনুপ্রাণিত হয়ে ২০১১ সালে ‘রাগিনী এমএমএস’ নামে হিন্দি ছবিটি তৈরি হয়েছিল।

০৬ ০৮

নশা: নশায় পুনম পাণ্ডের খোলামেলা অভিনয় দেখে চক্ষু ছানাবড়া হওয়ার জোগাড় হয়েছিল। ছবিটি নিয়েও তৈরি হয়েছিল মিশ্র প্রতিক্রিয়া।

০৭ ০৮

হেট স্টোরি: বিক্রম ভট্ট প্রযোজিত এবং বিবেক অগ্নিহোত্রী পরিচালিত এই থ্রিলার ছবিটি নিয়ে জলঘোলা কম হয়নি। ‘হেট স্টোরি’-র প্রথম পার্ট কমার্শিয়ালি হিট।

০৮ ০৮

জুলি: নেহা ধুপিয়া, প্রিয়াংশু চট্টোপাধ্যায়, যশ টোঙ্ক, সঞ্জয় কপূর অভিনীত এই ছবিটি নিয়ে সমালোচনার ঝড় উঠেছিল। ছবির প্রচার চলাকালীন নেহা ধুপিয়া বলেছিলেন, ‘‘এই ইন্ডাস্ট্রিতে শুধু সেক্স আর শাহরুখ খান বিক্রি হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement