Sushant Singh Rajput

সত্যের জয় হোক, সুশান্ত-কাণ্ডে সিবিআই তদন্তে প্রতিক্রিয়া বলিউডের

অক্ষয় কুমার লিখেছেন, ‘সত্যের জয় হোক’৷ অনুপম খের লিখেছেন, জয় হো, জয় হো, জয় হো৷

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২০ ১৫:২৯
Share:

সুশান্তের মৃত্যু সিবিআই তদন্তের নির্দেশ সুপ্রিম কোর্ট। প্রতিক্রিয়া জানালেন বলিউড তারকারা। গ্রাফিক: শৌভিক দেবনাথ

খুন নাকি আত্মহত্যা? দু’মাস পেরিয়ে গিয়েছে সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর। এ বার সামনে আসুক সত্য ঘটনা। ন্যায় বিচার পাক সুশান্তের পরিবার। এই দাবিতে বেশ কয়েক দিন ধরে উত্তাল ছিল সোশ্যাল মিডিয়া। সাধারণ মানুষ থেকে তারকা, সকলেই সোচ্চার হয়েছিলেন এই দাবি নিয়ে। সারা দেশ তাকিয়েছিল সুশান্তের মৃত্যু তদন্তে সুপ্রিম কোর্টের রায় নিয়ে। বুধবার সুপ্রিম কোর্ট সুশান্তের মৃত্যুর তদন্তভার সিবিআইকে দেওয়ার পরে নানা প্রতিক্রিয়া দিয়েছে বলিউড।

Advertisement

অক্ষয় কুমার লিখেছেন, ‘সত্যের জয় হোক’৷ অনুপম খের লিখেছেন, জয় হো, জয় হো, জয় হো৷ এ ছাড়া সুশান্তের প্রাক্তন বান্ধবী ও দিদি শ্বেতা প্রতিক্রিয়া দিয়ে বলেছেন, সত্যের জয় সর্বত্র৷ কঙ্গনা রানাওয়াত টুইটে লিখেছেন, ‘মানবতার জয়। এই প্রথম আমি শক্তিশালী মনে করছি নিজেকে। এসএসআর-এর যোদ্ধাদের অভিনন্দন।’ সুশান্তের প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখান্ডে বরাবর বলে আসছেন, সুশান্ত আত্মহত্যা করতে পারেন না, তাঁর মৃত্যুর তদন্ত সিবিআই করুক। তিনি আজ সুপ্রিম কোর্টের নির্দেশের পরে টুইট করে জানান, ‘সত্যের জয় হবে। এ বার ন্যায়বিচার কার্যকরী হবে।’

অন্য দিকে, সুশান্তের দিদি শ্বেতা সিংহ কীর্তি জানিয়েছেন, ‘ঈশ্বরকে ধন্যবাদ তিনি আমাদের প্রার্থনা শুনেছেন। সিবিআইয়ের তদন্তের প্রতি পূর্ণ আস্থা আছে আমার।” এরই পাশাপাশি তিনি বলেছেন, নিরপেক্ষ তদন্তের প্রথম ধাপের সূচনা হল। সুপ্রিম কোর্টের রায়কে স্বাগত জানিয়েছে সুশান্তের পরিবারও৷ পরিবারের সদস্যরা বলছেন, প্রথম ধাপে সত্যের জয় হয়েছে৷ শুধু পরিবার বা তারকারাই নন, সুশান্ত ভক্তদের #CBIforSSR হ্যাশট্যাগে ভেসে যাচ্ছে সোশ্যাল মিডিয়া।

Advertisement

আরও পড়ুন: সুশান্ত-মৃত্যুর তদন্ত করবে সিবিআই, নির্দেশ সুপ্রিম কোর্টের

আরও পড়ুন: ২৭ লক্ষ আক্রান্তের মধ্যে সুস্থ ২০ লক্ষ, নিয়ন্ত্রণে সংক্রমণ হারও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন