Rakhi Sawant

আপাতত স্বস্তি, শার্লিন চোপড়ার আনা মামলায় সময় পেলেন রাখি সবন্ত

গত নভেম্বরে অভিনেত্রী শার্লিন চোপড়ার দায়ের করা মামলায় রাখি সবন্তকে আটক করে আম্বোলি থানা। সেই মামলায় রাখিকে ১ ফেব্রুয়ারি পর্যন্ত সময় দিল বম্বে হাইকোর্ট।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৩ ১৬:২৮
Share:

অভিনেত্রী শার্লিন চোপড়ার আনা মামলায় রাখিকে ১ ফেব্রুয়ারি পর্যন্ত সময় দিল বম্বে হাইকোর্ট। ফাইল চিত্র।

আদালতে স্বস্তি পেলেন রাখি সবন্ত। বলিউড মডেল ও অভিনেত্রী শার্লিন চোপড়ার আনা মামলায় ১ ফেব্রুয়ারি পর্যন্ত রাখিকে সময় দিল বম্বে হাইকোর্ট।

Advertisement

অভিনেত্রী শার্লিন চোপড়ার অভিযোগের ভিত্তিতে গত ১৯ জানুয়ারি আম্বোলি থানায় ডেকে পাঠানো হয় টেলি তারকা রাখি সবন্তকে। খবর, শার্লিনের করা এফআইআরের ভিত্তিতে রাখিকে আটক করে আম্বোলি থানার পুলিশ। আদালতে খারিজ হয়ে গিয়েছে রাখির আগাম জামিনের আবেদন, সমাজমাধ্যমে এই খবর জানান অভিযোগকারিণী শার্লিন নিজে। এ বার সেই মামলায় আদালতে কিছুটা স্বস্তি পেলেন ‘বিগ বস’ খ্যাত তারকা রাখি সবন্ত। ১ ফেব্রুয়ারি তাঁর বিরুদ্ধে কোনও কড়া ব্যবস্থা নেওয়া যাবে না, নির্দেশ দিল বম্বে হাইকোর্ট।

গত বছর বলিউড পরিচালক ও প্রযোজক সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করেন ‘ওয়াজা তুম হো’ খ্যাত অভিনেত্রী শার্লিন চোপড়া। শুধু শার্লিন নন, বলিউডে ‘মিটু’ আন্দোলন চলাকালীন সাজিদ খানের বিরুদ্ধে আওয়াজ তোলেন মোট ৯ জন মহিলা। মুম্বই পুলিশের কাছে সাজিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন শার্লিন। অভিনেত্রী দাবি করেন, সাজিদ খান প্রভাবশালী হওয়ায় মুম্বই পুলিশের কাছ থেকে কোনও সাহায্য পাচ্ছেন না তিনি। সেই সময় সাজিদের বিরুদ্ধে শার্লিনের অভিযোগ নিয়ে মুখ খোলেন রাখি সবন্ত। ‘‘সাজিদ খানের বিরুদ্ধে কেউ সাক্ষ্য দেয়নি, কেন পুলিশ কোনও পদক্ষেপ করবে? মুম্বই পুলিশ জানে, কোন মামলায় দম নেই’’, শার্লিনকে কটাক্ষ করে মন্তব্য করেন রাখি। এমনকি, শার্লিনকে ‘শোধরানোর’ নিদানও দেন ‘বিগ বস’ খ্যাত টেলি তারকা। রাখির এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে গত বছর নভেম্বরেই থানায় এফআইআর দায়ের করেন শার্লিন চোপড়া। সেই এফআইআরের ভিত্তিতেই ১৯ জানুয়ারি আটক করা হয় রাখি সবন্তকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন