No Entry 2 Update

‘নো এন্ট্রি’র সিক্যুয়েলে বরুণ- অর্জুন-দিলজিৎ! নায়িকা প্রসঙ্গে কী বললেন প্রযোজক বনি? কপূর?

‘নো এন্ট্রি’ ছবিটির সিক্যুয়েল নিয়ে বলিউডে গুঞ্জন ছিলই। এ বার ছবির অভিনেতা এবং অভিনেত্রী প্রসঙ্গে মন্তব্য করলেন প্রযোজক বনি কপূর।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৪ ১৯:২৬
Share:

বরুণ ধওয়ান, অর্জুন কপূর এবং দিলজিৎ দোসাঞ্জ। ছবি: সংগৃহীত।

চলতি বছরেই জানা গিয়েছিল, বলিউডে ২০০৫ সালে মুক্তিপ্রাপ্ত ‘নো এন্ট্রি’ ছবিটির সিক্যুয়েলের প্রস্তুতি নেওয়া হচ্ছে। বক্স অফিসে সফল ছবিটির প্রযোজনা করেছিলেন বনি কপূর। এ বার সিক্যুয়েল নিয়ে নতুন তথ্য দিলেন বনি।

Advertisement

‘নো এন্ট্রি’ ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন সলমন খান, অনিল কপূর এবং ফরদিন খান। ছবির পরিচালক ছিলেন আনিস বাজ়মি। ‘নো এন্ট্রি ২’-এর জন্য প্রাথমিক পর্যায়ে বরুণ ধওয়ান এবং অর্জুন কপূরকে পছন্দ করেছিলেন আনিস। তৃতীয় সদস্য হিসেবে দলে যোগ দিয়েছেন দিলজিৎ দোসাঞ্জ। সূত্রের খবর, তিন জন অভিনেতারই চিত্রনাট্য পছন্দ হয়েছে। বরুণ, অর্জুন এবং দিলজিতের কমিক টাইমিংও দর্শক পছন্দ করেন। তাই বক্স অফিস সফল এই ছবির সিক্যুয়েলও জমজমাট হতে চলেছে বলে মনে করছেন ইন্ডাস্ট্রির একাংশ।

সম্প্রতি, ‘ময়দান’ ছবির প্রচারে ‘নো এন্ট্রি ২’-এর ছবির কাস্টিং নিয়ে প্রশ্ন করা হয় বনিকে। তিনি তিন অভিনেতারই নামে সিলমোহর দিয়েছেন। বনি বলেন, ‘‘তিন জনেই অভিনয় করছেন। চিত্রনাট্য আগের ছবিটির মতোই মজাদার। আশা করছি, একটা ভাল ছবি তৈরি হবে।’’ মূল ছবিতে নারীচরিত্রে নজর কেড়েছিলেন বিপাশা বসু, এষা দেওল, লারা দত্ত এবং সেলিনা জেটলি। সূত্রের দাবি, এই ছবিতে নারীচরিত্রের নির্বাচন এখনও চূড়ান্ত হয়নি। কিন্তু বনি কারও নাম প্রকাশ না করলেও এ প্রসঙ্গে নতুন তথ্য দিয়েছেন। বনি বলেন, ‘‘ছবির কাস্টিং পরিবর্তিত হয়েছে বলেই এ বারে নতুন নায়িকা। মোট ১০জন নায়িকা থাকবেন।’’ তবে এই অভিনেত্রীদের নাম এখনও চূড়ান্ত হয়নি বলেই জানিয়েছেন বনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন