Sridevi

অবশেষে স্ত্রীর স্বপ্ন পূরণ করতে পেরে খুশি বনি কপূর, টুইট করে জানালেন সে কথা

মঙ্গলবার সকালে বনি তাঁর টুইটার অ্যাকাউন্টে লেখেন, “আজ ভারতীয় সময় সকাল ৯টায় তামিল ছবি নেরকোন্ডা পারভাই-এর প্রিমিয়ার সিঙ্গাপুরে শুরু হচ্ছে। আমি সত্যিই ভাগ্যবান, অবশেষে আমি স্ত্রীর স্বপ্ন পূরণ করতে পেরেছি। অজিতের সাহায্য ছাড়া তা কখনই সম্ভব হত না।”

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০১৯ ১৯:০৫
Share:

স্ত্রী শ্রীদেবীর সঙ্গে বনি কপূর।

Advertisement

শ্রীদেবী চেয়েছিলেন প্রযোজক স্বামী বনি কপূর প্রযোজিত কোনও ছবিতে যেন তামিল সুপারস্টার অজিত কুমার অভিনয় করেন। অবশেষে স্ত্রীর সেই স্বপ্ন পূরণ করতে পেরে টুইটারে উচ্ছ্বসিত বনি কপূর। মঙ্গলবার সকালে বনি তাঁর টুইটার অ্যাকাউন্টে লেখেন, “আজ ভারতীয় সময় সকাল ৯টায় তামিল ছবি নেরকোন্ডা পারভাই-এর প্রিমিয়ার সিঙ্গাপুরে শুরু হচ্ছে। আমি সত্যিই ভাগ্যবান, অবশেষে আমি স্ত্রীর স্বপ্ন পূরণ করতে পেরেছি। অজিতের সাহায্য ছাড়া তা কখনই সম্ভব হত না।”

‘নেরকোন্ডা পারভাই’-এর মূল চরিত্রে দেখা যাবে ‘থালা অজিত’কে। সাসপেন্সে ভরপুর এই থ্রিলারটির পরিচালনা করেছেন এইচ বিনোদ। সাড়া জাগানো হিন্দি সিনেমা ‘পিঙ্ক’-এর তামিল ভার্সন এই ছবিটি। আগামী ৯ অগস্ট মুক্তি পাবে ‘নেরকোন্ডা পারভাই’। ‘পিঙ্ক’ পরিচালনা করেছিলেন অনিরুদ্ধ রায়চৌধুরীর। সে ছবির কেন্দ্রীয় চরিত্রে ছিলেন স্বয়ং বিগ-বি। এ ছাড়াও ওই ছবিতে দেখা গিয়েছিল তাপসী পান্নু, ধৃতিমান চট্টোপাধ্যায়ের মতো তারকাদের।

Advertisement

৪৮ বছরের অজিত ১৯৯৩-তে তাঁর ফিল্মি কেরিয়ার শুরু করেন। তার পর একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। অভিনয়ের পাশাপাশি তিনি একজন স্বনামধন্য রেসারও। বিভিন্ন আন্তর্জাতিক রেসিং প্রতিযোগিতাতেও অংশ নিয়েছেন তিনি।

আরও পড়ুন-৩৭০-এর জের! কাশ্মীরে বন্ধ হতে পারে বলিউডের ছবির শ্যুটিং

আরও পড়ুন-জন্মাষ্টমীর ভোগেরও কি ধর্ম আছে? প্রশ্ন তুলল ‘গোত্র’

কিছু দিন আগেই শ্রীদেবীর মৃত্যুর ঘটনায় বিতর্কে জড়িয়েছিলেন বনি। কেরল পুলিশের প্রাক্তন ডিজি ঋষিরাজ সিংহ স্থানীয় এক সংবাদপত্রে প্রশ্ন তুলেছিলেন, শ্রীদেবীর মৃত্যু কি আদৌ স্বাভাবিক? এ রকম বিতর্কিত প্রশ্নে তাঁর প্রতিক্রিয়া জানতে চাওয়া হলে বনি বলেন, “এ সব মনগড়া গল্প প্রসঙ্গে আমি কোনও মন্তব্য করতে চাই না। কিছু বোকা মানুষের কল্পনা ছাড়া একে আর কী বা বলতে পারি!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন