Sushmita Dey

নয়া রূপে দেখা যাবে ‘বৌমা একঘর’-এর টিয়াকে? শাহানার আগামী ধারাবাহিকে কার বদলে এলেন সুস্মিতা

দু’মাস যেতে না যেতেই সুখবর। নতুন ভাবে দর্শকের সামনে ফিরতে চলেছেন সুস্মিতা দে। স্টার জলসার নতুন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৪:০৫
Share:

কার সঙ্গে জুটি বাঁধছেন সুস্মিতা?

মাত্র তিন মাসেই বন্ধ হয়ে গিয়েছিল ধারাবাহিক। সেই নিয়ে রীতিমতো হইচই পড়ে গিয়েছিল ইন্ডাস্ট্রিতে। ধারাবাহিক ‘বৌমা একঘর’ ধারাবাহিকের আচমকা বন্ধের খবরে খুব মন খারাপ হয়ে নায়িকা সুস্মিতা দে’র। তবে দু’মাসের মধ্যে বদলে গেল সম্পূর্ণ ছবি। নতুন ধারাবাহিক নিয়ে আবারও টেলিভিশনে ফিরছেন অভিনেত্রী।

Advertisement

অগস্টের প্রথমে এসেছিল ধারাবাহিক বন্ধের খবর। তার পর খুব বেশি অপেক্ষা করতে হল না অভিনেত্রীকে। টলিপাড়ার গুঞ্জন, সাহানা দত্তের নতুন ধারাবাহিকে দেখা যাবে তাঁকে। সূত্রের খবর, খুব তাড়াতাড়ি শুরু হবে নতুন ধারাবাহিকের কাজ।

‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের হাত ধরে ছোট পর্দায় হাতেখড়ি সুস্মিতার। প্রথম ধারাবাহিকেই নজর কাড়েন অভিনেত্রী। ‘বৌমা একঘর’ তাঁর দ্বিতীয় ধারাবাহিক। আবারও ‘স্টার জলসা’র নতুন ধারাবাহিকে আসতে চলেছেন অভিনেত্রী। শোনা যাচ্ছে, এই ধারাবাহিকেই রাজদীপ গুপ্তর সঙ্গে জুটি বাঁধবেন নায়িকা।

Advertisement

প্রসঙ্গত, স্টুডিয়োপাড়ার গুঞ্জন, সাহানার এই নতুন ধারাবাহিকের মুখ্য চরিত্রে প্রথমে নবনীতা দাসের কথা ভাবা হয়েছিল। তবে বদল হয়েছে অনেক কিছুর। এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সুস্মিতার সঙ্গে। কিন্তু নায়িকার মুখে কুলুপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন