Entertainment News

চতুর্থ সন্তানের ‘আকাঙ্ক্ষা’ শাহরুখের?

যদিও শাহরুখের অসাধারণ সেন্স অব হিউমারের কথা সবার জানা। তবুও হঠাৎ সন্তানের কথা বলে ইন্ডাস্ট্রিতে নতুন করে জল্পনা উস্কে দিয়েছেন নায়ক।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০১৮ ১০:০৩
Share:

শাহরুখ খান। ছবি: শাহরুখের টুইটার পেজের সৌজন্যে।

ফের বাবা হতে চলেছেন শাহরুখ খান? তিন সন্তান আরিয়ান-সুহানা-আব্রামের পর আবারও বাবা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন নাকি বলিউড বাদশা। হ্যাঁ, বি-টাউনে এই নতুন জল্পনার জন্মদাতাও কিন্তু শাহরুখ স্বয়ং।

Advertisement

ইন্ডিয়া ডট কমের অনুযায়ী, সম্প্রতি ‘স্টার প্লাস’ চ্যানেলের নতুন টক শোয়ের সঞ্চালনা করতে গিয়েই নাকি এমন মন্তব্য করেছেন শাহরুখ। শোয়ের নাম ‘টেড টকস নয়ি সোচ’। অনুষ্ঠানটি আসলে ‘টেড’মিডিয়া সংস্থার অধীনস্থ। ‘টেড টক কনফারেন্স’-এর মতোই গত ডিসেম্বরে ভারতে শুরু হয়েছে এই শো। ‘টেড টকস...’-এর হাত ধরেই সঞ্চালক হিসেবে টেলিভিশনে ফিরেছেন বলিউডের ‘বাদশা’।

এই শো-এর একটি এপিসোডের শুটিং করার সময়ই নাকি চতুর্থ সন্তানের কথা বলেছেন অভিনেতা। শাহরুখকে ‘আকাঙ্ক্ষা’ শব্দটি বলতে বলা হয়। সেই সময় ‘আকাঙ্খা’ নামটি উচ্চারণ করতে গিয়ে বেশ কয়েকবার হোঁচট খান শাহরুখ। একাধিক রিটেক করতে হয় দৃশ্যটির। তখনই শাহরুখ নাকি বলেছেন, ‘‘আমি বার বার এই নাম উচ্চারণে হোঁচট খাচ্ছি! এর আগে কখনও এমন হয়নি। আমার মনে হয় আমি চতুর্থ সন্তানের কথা ভেবে ফেলেছি এবং ওর নাম রাখব আকাঙ্ক্ষা।’’

Advertisement

খান পরিবারে আসছে নতুন সদস্য? ছবি: গৌরী খানের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

যদিও শাহরুখের অসাধারণ সেন্স অব হিউমারের কথা সবার জানা। তবুও হঠাৎ সন্তানের কথা বলে ইন্ডাস্ট্রিতে নতুন করে জল্পনা উস্কে দিয়েছেন নায়ক।

আরও পড়ুন, অনুরাগের ছবিতে কামব্যাক করছেন জুনিয়র বচ্চন

আরও পড়ুন, চিনে বাজিমাত ‘সিক্রেট সুপারস্টার’-এর, দু’দিনে রোজগার ১১০ কোটি

শাহরুখ ও স্ত্রী গৌরীর তিন সন্তান রয়েছে। বড় ছেলে আরিয়ান (২১), মেয়ে সুহানা (১৮) এবং ছোট ছেলে আব্রাম। ২০০৪-এ সারোগেসির মাধ্যমে তৃতীয় সন্তানের বাবা-মা হন শাহরুখ ও গৌরী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন