SS Rajamouli

RRR: ‘আরআরআর’-এর অর্ধেক দেখালই না ক্যালিফোর্নিয়ার প্রেক্ষাগৃহ, হতবাক অনুপমা চোপড়া

মুক্তির দিনে বক্স অফিসে বড়সড় ধামাকার পাশাপাশি, ভিন্‌দেশে এমন রেকর্ডও করে ফেলল এস এস রাজামৌলির এই বহু প্রতীক্ষিত ছবি। ঘটনা জানাজানি হয়েছে চিত্র সমালোচক অনুপমা চোপড়ার টুইটে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২২ ১৯:২১
Share:

রাজামৌলীর ‘আরআরআর’ ছবির দৃশ্য

তিন ঘণ্টা ছ'মিনিটের ছবি! তা বলে পুরোটা দেখাবে না প্রেক্ষাগৃহ? তা-ও কি হয়? অথচ ঘটে গেল ঠিক সেটাই! আর যে সে জায়গায় নয়, খাস হলিউডে! ছবির নাম? 'আরআরআর'।

Advertisement

মুক্তির দিনে বক্স অফিসে বড়সড় ধামাকার পাশাপাশি, ভিন্‌দেশে এমন রেকর্ডও করে ফেলল এস এস রাজামৌলির এই বহু প্রতীক্ষিত ছবিটি। ঘটনা জানাজানি হয়েছে চিত্র সমালোচক অনুপমা চোপড়ার টুইটে। ক্যালিফোর্নিয়া নর্থ হলিউডের সিনেম্যাক্স থিয়েটারে ছবিটি দেখতে গিয়েছিলেন তিনি।

অনুপমা টুইটে লিখেছেন, 'ছবির দ্বিতীয়ার্ধ দেখা যায়নি প্রেক্ষাগৃহে। কারণ, দ্বিতীয় অংশ চালানোই হয়নি! উপরন্তু ম্যানেজার জানিয়েছেন, ছবিটি যে শেষ হয়নি, অর্ধেক বাকি রয়েছে, সে তথ্য নাকি তাঁর কাছে ছিলই না! অবিশ্বাস্য এবং চরম হতাশাজনক!'

Advertisement

ভারতের বিজয়ওয়াড়ায় প্রযুক্তিগত সমস্যার কারণে পুরো ছবি দেখতে না পেয়ে ধুন্ধুমার বাধিয়েছেন ভক্তরা। সুদূর আমেরিকায় তেমন কিছু ঘটেছে কিনা, তা অবশ্য জানা যায়নি।

রামচরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভট্ট অভিনীত এই বিপুল বাজেটের তেলুগু ছবি। ১৯২০ সালের প্রেক্ষাপটে দুই স্বাধীনতা সংগ্রামীর জীবন ঘিরে এগোয় তার কাহিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন