Bollywood

এই বলিউড সেলিব্রিটিকে চেনেন!

ছবিটা দেখে বলুন তো এটা কার ছোটবেলার ছবি! আচ্ছা ক্লু দিচ্ছি। প্রথম ক্লু, এটা একজন বিখ্যাত বলিউড সেলিব্রিটির ছোটবেলার ছবি। চিনতে পারলেন না!

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৭ অগস্ট ২০১৬ ১২:৩৬
Share:

ছবিটা দেখে বলুন তো এটা কার ছোটবেলার ছবি! আচ্ছা ক্লু দিচ্ছি। প্রথম ক্লু, এটা একজন বিখ্যাত বলিউড সেলিব্রিটির ছোটবেলার ছবি। চিনতে পারলেন না! বেশ, দ্বিতীয় ক্লু, বলিউডের একাধিক বিখ্যাত ফিল্মে পরিচালকের ভূমিকায় দেখা গিয়েছে এঁকে। এ বার বুঝতে পেরেছেন এটা কার ছোটবেলার ছবি! এখনও চিনতে পারলেন না! এ বার শেষ ক্লু, এঁর বাবা বলিউডের এক জন নামকরা প্রযোজক ছিলেন। বর্তমানে ইনি নিজেও একজন নামী প্রযোজক। এখনও চেনা গেল না বলিউডের বিখ্যাত এই পরিচালক-প্রযোজককে!
এ বার তা হলে বলেই ফেলি! এটা কর্ণ জোহরের ছোট বেলার ছবি।
ইদানীং সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের ছোটবেলার ছবি পোস্ট করার চল হয়েছে। সেলিব্রিটিরা তাঁদের এই ছবি পোস্ট করেন আর তাঁদের ভক্তরা সে ছবিগুলোকে ভাইরাল করে তোলেন সোশ্যাল মিডিয়ায়। সেলেবদের ছোটবেলার সেই ছবি দেখে এখনকার সঙ্গে মেলানো ভার। যাঁরা কর্ণ জোহরের ছোট বেলার ছবি চিনতে পারলেন না, তাঁদের আর দোষ কী!

Advertisement


কর্ণ জোহর।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন