celebrity birthday

সারা-জাহ্নবী নাকি প্রবল প্রতিদ্বন্দ্বী! ছবি কিন্তু তা বলছে না

বলিউড অভিনেতা সইফ আলি খান ও অভিনেত্রী অমৃতা সিংয়ের কন্যা সারা। অন্যদিকে বলিউড অভিনেত্রী শ্রীদেবীর কন্যা জাহ্নবী।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০১৯ ১৩:৫১
Share:

সারা ও জাহ্নবী। ফাইল চিত্র।

দু’জনে নাকি পরস্পরের প্রবল প্রতিদ্বন্দ্বী। কেউ কাউকে সহ্য করতেই পারেন না, এমনটাও গুঞ্জন আছে বলিউড মহলে। দু’জনেরই ডেবিউ হয়েছে সম্প্রতি। একজন অভিনেত্রী সারা আলি খান। অপর জন অভিনেত্রী জাহ্নবী কপূর।

Advertisement

বলিউডের এই দুই স্টার কিডের মধ্যে নাকি অসম্ভব প্রতিযোগিতা রয়েছে। ফ্যাশন, স্টাইল, নাচ, অভিনয়— সবেতেই টক্কর দিতে চান পরস্পরকে। কেউ বলেন, অভিনয়ে এগিয়ে সারা। নাচে এগিয়ে জাহ্নবী কপূর।

যদিও দু’জনের কেউই কখনও পরস্পরের নামে কোনও কটূ কথা বলেননি প্রকাশ্যে। বরং বলেছেন, তাঁরা পরস্পরের ভাল বন্ধু। একটি ছবি সে কথা আবারও প্রমাণ করে দিল।

Advertisement

আরও পড়ুন: শনিবার বিয়ে অম্বানী পুত্রের, দেখে নিন কী কী হতে চলেছে​

বলিউড অভিনেতা সইফ আলি খান ও অভিনেত্রী অমৃতা সিংয়ের কন্যা সারা। অন্যদিকে বলিউড অভিনেত্রী শ্রীদেবীর কন্যা জাহ্নবী। এক সঙ্গে ডেবিউ হওয়ায় তাঁদের ঘিরে প্রত্যাশার পারদ তুঙ্গে।

ছবি অভিনেত্রীর ইনস্টাগ্রাম সৌজন্যে।

এ বার ‘প্রোফেশনাল রাইভাল’-এর জন্মদিনে কী বললেন সারা? জাহ্নবীকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন তো বটেই। দু’জনের এক সঙ্গে ছবিও পোস্ট করলেন সারা। যেখানে দু’জনের পোশাকও প্রায় একই রকম। ছবির উপরে লেখা ‘হ্যাপিয়েস্ট বার্থ ডে’।

দেখুন, বিনোদনের নানা কুইজ

এর পর সারা লেখেন, জাহ্নবীর এই দিনটা যেন খুব ভাল কাটে। সারা বছর যেন ভাল থাকেন জাহ্নবী। সারার এই পোস্ট দেখে অনেকেই বেশ অবাক হয়েছেন।

আরও পড়ুন: ছবির এই দু’জনেই আজকের বলি নায়িকা, চিনতে পারছেন এঁদের?

বেশির ভাগই বলেছেন, সারার এই সৌজন্যের কোনও তুলনাই হয় না। তা হলে জাহ্নবীর জন্মদিনেই নিন্দুকদের এক গোল দিলেন কি সারা? কী বলেন আপনারা?

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন