Entertainment News

শুভশ্রীর জন্মদিনে কোনও মেসেজ দিলেন রাজ?

জন্মদিনে কলকাতায় পরিবার ও বন্ধুদের সঙ্গে থাকবেন নায়িকা। তিনি গতকাল নিজেই জানিয়েছিলেন, হাউজ পার্টিতে এন্ট্রি নেবেন না ইন্ডাস্ট্রির কেউ। একেবারেই ঘরোয়া আড্ডায় নিজেকে ব্যস্ত রাখবেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০১৭ ১৩:৩৫
Share:

শুভশ্রী ও রাজ। ছবি: টুইটারের সৌজন্যে।

৩ নভেম্বর। দিনটা একই আছে। বদলে গিয়েছে বছর। প্রতি বারই যেমন যায়। কিন্তু স্পেশাল দিনটা স্পেশালই থাকে তাঁর কাছে। শুভশ্রীর কাছে। কারণ ৩ নভেম্বর তাঁর জন্মদিন।

Advertisement

একটা করে বছর এগিয়ে যায়। একটু করে পরিণত হন তিনি। বয়সে, কাজে, অভিজ্ঞতায়। গত বছরের তুলনায় এ বছরটা কিছু আলাদা কি? অন্তত তাঁর জীবনে রাজ চক্রবর্তী এপিসোডের পর সে প্রশ্ন উঠছে ইন্ডাস্ট্রির অন্দরেই।

আরও পড়ুন, জন্মদিনের পার্টিতে কে কে থাকছেন? শেয়ার করলেন শুভশ্রী

Advertisement

জন্মদিনে কলকাতায় পরিবার ও বন্ধুদের সঙ্গে থাকবেন নায়িকা। তিনি গতকাল নিজেই জানিয়েছিলেন, হাউজ পার্টিতে এন্ট্রি নেবেন না ইন্ডাস্ট্রির কেউ। একেবারেই ঘরোয়া আড্ডায় নিজেকে ব্যস্ত রাখবেন। মায়ের হাতে রান্না, পছন্দের ড্রেস আর বর্ধমানের বন্ধুদের সঙ্গে খুনসুটি— ঠিক এ ভাবেই দিনটা সেলিব্রেট করবেন বলে জানিয়েছিলেন শুভশ্রী।

কিন্তু ইন্ডাস্ট্রির বন্ধুরা, কলিগরা শুভশ্রীকে এ দিন সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন। পাল্টা ধন্যবাদ দিয়েছেন নায়িকাও। তবে রাজ চক্রবর্তী? কিছু দিন আগেও তিনি শুভশ্রীর জীবনে অনেকটা অংশ জুড়েছিলেন, অন্তত তেমনটাই দাবি ইন্ডাস্ট্রির একটা বড় অংশের। তিনি কি শুভেচ্ছা জানিয়েছেন? সোশ্যাল মিডিয়ায় উত্তর কিন্তু নেগেটিভ। ব্যক্তিগত স্তরে শুভেচ্ছা বার্তা পৌঁছেছে কি না, সে উত্তর অবশ্য পাওয়া যায়নি।

আরও পড়ুন, আমি মানুষকে সম্মান দিতে জানি: শুভশ্রী

রাজ-শুভশ্রী এপিসোডে আরও একটি নাম উঠে এসেছিল শিরোনামে। তিনি মিমি চক্রবর্তী। এ দিন সোশ্যাল মিডিয়ায় মিমির শুভেচ্ছাবার্তাও পাননি শুভশ্রী। যদিও এ সব নিয়ে নায়িকা নিজে মুখ খুলতে নারাজ। তবে ইন্ডাস্ট্রির একটা বড় অংশের নজর দিনভর সে দিকেই থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন