Taapsee Pannu

অভিনয় তো বটেই, পড়াশোনা, খেলা, ব্যবসাতেও তুখোড় তাপসী

তাপসী পান্নুর বিষয়ে না জানা কিছু কথা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ৩০ জুলাই ২০১৮ ১১:০০
Share:
০১ ০৯

তাপসী পান্নু। নামটা শুনলেই একটা ভাসা ভাসা চোখের ‘বাবলি’ মেয়ের মুখ ভেসে ওঠে। ‘পিঙ্ক’ ছবিতে তুখোড় অভিনয়ের জন্য প্রশংসিতও হয়েছেন। কিন্তু তাপসীর জীবনে বেশ কিছু না জানা দিকও রয়েছে। কী সেগুলি?

০২ ০৯

স্বপ্নের মানুষ কখনওই যেন কোনও তারকা না হন। এমনটাই চান তিনি। কোনও সেলেব্রিটিকে ডেট করতেও তাই আপত্তি রয়েছে ইনস্টাগ্রাম অ্যাডিক্ট এই অভিনেত্রীর।

Advertisement
০৩ ০৯

স্কোয়াশটাও দিব্যি খেলতেন তাপসী। স্কোয়াশে বেশ কিছু পুরস্কার পেয়েছেন এই অভিনেত্রী।

০৪ ০৯

‘ওয়েডিং ফ্যাক্টরি’ নামে একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা চালান তাপসী। পার্টনার তাঁর বোন আর এক বন্ধু। ব্যবসায়ী তাপসীও কিন্তু বেশ সফল।

০৫ ০৯

‘পিঙ্ক’ অভিনেত্রী দিল্লির বাসিন্দা। পাবলিক বাসে যাতায়াতের সময় বহু বার ইভটিজিংয়ের সম্মুখীন হয়েছিলেন তাপসী। নিজেই জানিয়েছেন সে কথা।

০৬ ০৯

মিস ইন্ডিয়া ২০০৮-এ প্রতিযোগী ছিলেন তাপসী। ‘ফ্রেশ ফেস’ আর ‘বিউটিফুল স্কিন’-এর পুরস্কারটি কিন্তু তাপসীই পেয়েছিলেন।

০৭ ০৯

‘নাম শাবানা’ ছবিতে অ্যাকশন সিক্যুয়েন্সে দক্ষ অভিনয় করেন তাপসী। তবে অভিনয় নয়, তাপসীর প্রথম প্রেম নাচ। ভরতনাট্যম ও কত্থক দু’টিই শিখেছেন তিনি। পেয়েছেন পুরস্কারও।

০৮ ০৯

ছোট্ট থেকেই পড়াশোনায় বেশ ভাল ছিলেন তাপসী। স্কুলে যেতেন নিয়মিত। এমবিএ পড়ার জন্য ক্যাট পরীক্ষায় বসেছিলেন। পেয়েছিলেন ৮৮ শতাংশ নম্বর।

০৯ ০৯

তাপসীর ডাকনাম ম্যাগি। কেন হবে না! এক ঢাল কোঁকড়া চুল রয়েছে যে ‘নাম শাবানা’ নায়িকার মাথায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement