Entertainment News

জন্মদিনেই নতুন খবর দিলেন রিয়া!

বর নিশ্চয়ই স্পেশ্যাল গিফট দিচ্ছেন আপনাকে?

Advertisement

স্বরলিপি ভট্টাচার্য

শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০১৮ ০২:০১
Share:

রিয়া সেন। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

৩৬। তাঁর বয়স। সোশ্যাল মিডিয়া অন্তত সে কথাই বলছে। তিনি অভিনেত্রী রিয়া সেন। তথ্যটা কি ঠিক?

Advertisement

জন্মদিনের আগে এই প্রশ্ন করতেই, হেসে জবাব এড়িয়ে গেলেন নায়িকা। নায়িকাদের বয়স জিজ্ঞেস করতে আছে?— অ্যাটিটিউডটা অনেকটা যেন তেমনই।

তবে বিয়ের পর প্রথম জন্মদিন বলে কথা। কিছু স্পেশ্যাল তো হবেই। অন্তত বর শিবম তিওয়ারি নিশ্চয়ই রিয়ার জন্য স্পেশ্যাল কিছু প্ল্যান করেছেন?

Advertisement

আরও পড়ুন, দেখুন, রিয়ার রিসেপশনের অ্যালবাম

‘‘না না। আমার জন্মদিনের প্ল্যান প্রত্যেকবারের মতো এ বারও আমি নিজেই করেছি। তবে এটা বলতে পারি এই বছরের জন্মদিন আমরা কাছে খুব স্পেশ্যাল। মনে রাখার মতো বলতে পারেন’’ হেসে বললেন রিয়া।


প্রাগে শিবং এবং রিয়া। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

স্পেশ্যাল তো বোঝা গেল। কিন্তু কেন স্পেশ্যাল? সে রহস্যও শেয়ার করলেন সুচিত্রা সেনের ছোট নাতনি। ‘‘আসলে আমি খুব একটা সেলিব্রেট করি না। তবে এ বার হঠাত্ই প্ল্যান করেছি। আমার ঘনিষ্ঠ বন্ধু আর ফ্যামিলি মেম্বারদের নিয়ে গোয়ায় জন্মদিন কাটাব। আর সেলিব্রেশন শেষ হলে ২৫ জানুয়ারি থেকে ওখানেই যোগা টিচার ট্রেনিং ইন্টারন্যাশনাল সার্টিফিকেট কোর্স শুরু করব। খুব এক্সাইটেড লাগছে।’’ বললেন নায়িকা।

আরও পড়ুন, শুভশ্রীর সিভিতে ‘রসগোল্লা’!

কিন্তু বর নিশ্চয়ই স্পেশ্যাল গিফট দিচ্ছেন আপনাকে? ‘‘উফ্! আমি কী করে জানব বলুন তো, তবে আমি যে ওর জীবনে স্পেশ্যাল গিফট সেটা বলতে পারি… হা হা হা…।’’

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন