Entertainment news

প্রিয়ঙ্কা, দীপিকা... এক জনকেই একাধিক বার বিয়ে করেছেন এই সেলেবরা

যাঁরা এক ব্যক্তিকেই একাধিকবার বিয়ে করেছেন! গ্যালারিতে রইল সেই সমস্ত সেলেবদের কাহিনি।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ অগস্ট ২০১৯ ১৬:০৭
Share:
০১ ১৩

এক ব্যক্তির একাধিক বিয়ের নজির বিশ্ব জুড়েই প্রচুর রয়েছে। কিন্তু জানেন কি, এমনও অনেক সেলেব রয়েছেন, যাঁরা এক ব্যক্তিকেই একাধিকবার বিয়ে করেছেন! গ্যালারিতে রইল সেই সমস্ত সেলেবদের কাহিনি।

০২ ১৩

ভারতের বিগ ফ্যাট ওয়েডিংগুলোর মধ্যে প্রথম সারিতেই থাকবেন প্রিয়ঙ্কা চোপড়া। গায়ক নিক জোনাসকে দু’বার বিয়ে করেছেন তিনি। জোধপুরের উমেদ ভবনে একেবার হিন্দু রীতি মেনে বিয়ে করেন প্রিয়ঙ্কা। নিকও ভারতীয় পোশাক পরেছিলেন। শেরওয়ানি-কূর্তা এমনকি পাগড়িও পরেছিলেন তিনি। হিন্দু রীতির সমস্ত নিয়মকানুনই মানেন তাঁরা দু’জনে।

Advertisement
০৩ ১৩

তার আগে ক্যাথলিক মতে নিক জোনাসের সঙ্গে লন্ডনে বিয়ে করেন প্রিয়ঙ্কা। সেটাও খুব ধুমধাম করেই করেছিলেন তাঁরা। আমন্ত্রিতদের তালিকাটাও ছিল লম্বা। বিয়ের দিন ১৮ ফুটের জাম্বো একটা কেক কাটেন দু’জনে।

০৪ ১৩

ভালবাসার মানুষকে দু’দুবার বিয়ের ইচ্ছা প্রকাশ করেছিলেন দীপিকা পাডুকোনও। তাই প্রিয়ঙ্কার পথে হেঁটে তাঁর ভালবাসার মানুষ রণবীর সিংহকে দু’বার বিয়ে করেন তিনি।

০৫ ১৩

দীপিকা দক্ষিণী এবং রণবীর সিন্ধি। তাই দুই তারকাই ঠিক করেছিলেন, দু’জনের সংস্কৃতির রীতি মেনে দু’বার বিয়ে করবেন তাঁরা।

০৬ ১৩

মাস দু’য়েক আগে ফরাসি রীতিতে বিয়ে করেন মার্কিন গায়ক জো জোনাস এবং অভিনেত্রী সোফি টার্নার। তাঁদের এই আচমকা বিয়েতে তামাম ভক্তকূল বেশ চমকে গিয়েছিলেন। সব মিলিয়ে তাঁরা একে অপরকে কত বার বিয়ে করেছেন জানেন? চার-চার বার। প্রথম বার তাঁরা বিয়ে করেছিলেন লাস ভেগাসে। সেই বিয়েতে বলতে গেলে কেউই আমন্ত্রিত ছিলেন না।

০৭ ১৩

এরপর লন্ডনে তাঁরা ফের বিরাট আকারের একটা বিয়ের অনুষ্ঠান করেন। সেই বিয়েতে জো জোনাসের বৌদি প্রিয়ঙ্কা চোপড়া ফ্লাওয়ার গার্ল এবং একই সঙ্গে ব্রাইডসমেড-এর ভূমিকা পালন করেন।

০৮ ১৩

২০১৪ সালে বিয়ের বাঁধনে বাঁধা পড়েন হালফিলে হলিউডের সব চেয়ে আলোচিত যুগল জর্জ ক্লুনি ও আমাল আলামুদ্দিন। ভেনিসের গ্র্যান্ড ক্যানালের ধার ঘেঁষে চোদ্দো শতকের একটি প্রাসাদে বিয়ে করেন ৫৩ বছরের ক্লুনি ও তাঁর চেয়ে সতেরো বছরের ছোট ব্রিটিশ-লেবানিজ তরুণী আমাল। এর আগে ওই মাসের প্রথম দিকে তাঁরা দু’জনে আরও একবার বিয়ে করেছিলেন।

০৯ ১৩

কাজের সূত্রেই আমালের আলাপ হয়েছিল রাষ্ট্রপুঞ্জের দূত অভিনেতা জর্জ ক্লুনির সঙ্গে। প্রথম পরিচয়েই দানা বেঁধেছিল প্রেম। ক্লুনি যদিও তখন সিঙ্গল। টালিয়া বালসামের সঙ্গে জর্জ ক্লুনির বিয়ে ভেঙে গিয়েছিল সেই ১৯৯৩ সালে। শোনা যায়, তার পর গত কুড়ি বছরে খান দশেক সম্পর্কে জড়িয়েছিলেন ক্লুনি।

১০ ১৩

জার্মান-আমেরিকান এই সুপারমডেল হেইডি ক্লুম সবার অলক্ষে টম কলিটজের সঙ্গে গোপনে বিয়ে সেরে ফেলেছিলেন। সম্প্রতি তাঁরা ফের বড়সড় অনুষ্ঠান করে একে অপরকে বিয়ে করলেন।

১১ ১৩

ইতালির কাপ্রিতে লাক্সারি ইয়াটে সেই অনুষ্ঠান হয়। হলিউডের জনপ্রিয় সেলেব্রিটিদের উপস্থিতি, দুর্দান্ত সব খাবার— সব মিলিয়ে নিজেদের দ্বিতীয় বিয়েকে স্মরণীয় করে ফেলেছেন তাঁরা।

১২ ১৩

শুধু কি বলিউড আর হলিউড তারকারাই জাঁকজমক পূর্ণ দু’বার বিয়ে করেন? দক্ষিণী টেলিভিশন তারকা আসকা গোরাডিয়াও করেছেন।

১৩ ১৩

২০১৭ সালে মার্কিন ব্যবসায়ী ব্রেন্ট গবেলকে বিয়ে করেন আসকা। ২০১৭ সালের ১ ডিসেম্বরে প্রথমে দু’জনে খ্রিস্টান মতে বিয়ে করেন দু’জনে। এর দু’দিন পর হিন্দু মতে তাঁরা বিয়ে করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement