Entertainment News

কপূরদের ক্রিসমাস স্পেশাল লাঞ্চের ছবি সোশ্যাল মিডিয়ায়

পরিবারের কারও জন্মদিন হোক বা ক্রিসমাস— সেলিব্রেশনের একটা হুজুগ হলেই হল। একসঙ্গে মিলেমিশে খানাপিনা করা কপূর পরিবারের বহু বছরের ট্র্যাডিশন। কেউ কাজে ব্যস্ত থাকলে তাঁর কথা আলাদা।

Advertisement

সংবাদ সংস্থা

শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০১৬ ১২:২৭
Share:

লাঞ্চে সকলের সঙ্গে রণবীর-করিশ্মা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

পরিবারের কারও জন্মদিন হোক বা ক্রিসমাস— সেলিব্রেশনের একটা হুজুগ হলেই হল। একসঙ্গে মিলেমিশে খানাপিনা করা কপূর পরিবারের বহু বছরের ট্র্যাডিশন। কেউ কাজে ব্যস্ত থাকলে তাঁর কথা আলাদা। নচেত্ পরিবার কপূরদের কাছে প্রথম প্রায়োরিটি— কোনও অকেশনে একসঙ্গে তাঁরা লাঞ্চ বা ডিনার করবেনই।
যেমন ছিল গতকাল, ক্রিসমাস। সেই খুশিতে পার্টি তো হবেই। সঙ্গে কপূর স্পেশাল লাঞ্চ। তাই শশী কপূরের বাংলোতে একত্রিত হয়েছিলেন কপূর পরিবারের সদস্যরা। ঋষি-নীতুর সঙ্গে রণবীর, ঋদ্ধিমা, রণধীর-ববিতার সঙ্গে করিশ্মা ছাড়াও ছিলেন কপূর পরিবারের অধিকাংশ সদস্য। হাজির ছিলেন কপূর পরিবারের কিছু ঘনিষ্ঠ বন্ধুও। গোটা সেলিব্রেশন ফ্রেমবন্দি করে সোশ্যাল নেটওয়ার্কে শেয়ার করেছেন নীতু।

Advertisement

আরও পড়ুন, করিনা-সইফের ছেলের ভুয়ো ছবি ভাইরাল

বছরের ক্রিসমাস কপূরদের কাছে একটু বেশিই স্পেশাল। কারণ দিন কয়েক আগেই করিশ্মা কপূর-সইফ আলি খানের ছেলে তৈমুরের জন্ম হয়েছে। সে-ই এ বার কপূর পরিবারের নয়া সান্তাক্লজ। কিন্তু ছেলেকে নিয়ে ব্যস্ত থাকার কারণে ফ্যামিলি লাঞ্চে হাজির থাকতে পারেননি করিনা।

Advertisement

ক্রিসমাস লাঞ্চে কপূর পরিবার। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন