Entertainment News

রাম রহিম জেলে যাওয়ার পর কেন চাইনিজ খেলেন কিকু শারদা

দু’বছর আগে ‘বাবা’ রাম রহিম সিংহকে মিমিক করার অপরাধে গ্রেফতার হয়েছিলেন শিল্পী কিকু শারদা৷ তাঁকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছিল। জেল থেকে ফিরে এসে টুইটারে ‘বাবা’র ভক্তদের কাছে কিকু ক্ষমাও চেয়েছিলেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ৩০ অগস্ট ২০১৭ ১৯:০৯
Share:

কমেডিয়ান কিকু শারদা। ছবি: কিকুর টুইটার পেজের সৌজন্যে।

এক দিন এই ‘বাবা’র জন্যই জেলে যেতে হয়েছিল তাঁকে। আর এক দিন সেই ‘বাবা’-ই জোড়া ধর্ষণের দায়ে জেলে গেলেন। গত সোমবারই ‘বাবা’ রাম রহিম সিংহকে ২০ বছরের জেল হেফাজতের সাজা শুনিয়েছে আদালত। আর ‘বাবা’র এমন দিনে, কার্যত কব্জি ডুবিয়ে চাইনিজ খেলেন কমেডিয়ান কিকু শারদা! নিজেই টুইট করে সে কথা শেয়ার করেছেন কিকু। লিখেছেন, ‘‘শান্তিপূর্ণ ভাবে চাইনিজ মিল খাচ্ছি…।’’

Advertisement

আরও পড়ুন, বাবা রাম রহিমকে নিয়ে কী বলছে বলিউড

Advertisement

আরও পড়ুন, বাবা রাম রহিমের জন্য হোটেলবন্দি আলিয়া ভট্ট!

দু’বছর আগে ‘বাবা’ রাম রহিম সিংহকে মিমিক করার অপরাধে গ্রেফতার হয়েছিলেন শিল্পী কিকু শারদা৷ ‘কমেডি নাইটস উইথ কপিল’ অনুষ্ঠানে ‘পলক’ নামে যিনি জনপ্রিয়৷ তাঁকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছিল।

এক অনুষ্ঠানে ‘বাবা’ রাম রহিম সিংহকে নকল করেছিলেন এই শিল্পী৷ তার প্রতিবাদে ‘বাবা’র অনুগামীরা অভিযোগ দায়ের করেছিলেন৷ তাঁর প্রেক্ষিতেই কিকুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছিল৷ অনুগামীদের অভিযোগ ছিল, শিল্পী এমন ভাবে ‘বাবা’কে নকল করেছিলেন যা তাঁর শিষ্যদের মনে আঘাত করেছিল। এর পরই গ্রেফতার হয়েছিলেন কমেডিয়ান।

‘বাবা’ রাম রহিমের মিমিক করেছিলেন কিকু শারদা। ছবি: কিকুর টুইটার পেজের সৌজন্যে।

জেল থেকে ফিরে এসে টুইটারে ‘বাবা’র ভক্তদের কাছে কিকু ক্ষমাও চেয়েছিলেন। জানিয়েছিলেন, এক জন পারফরমিং আর্টিস্ট হিসেবে স্ক্রিপ্টে যা ছিল তিনি তাই করেছেন৷ মেকআপ থেকে চিত্রনাট্য সবই সাজিয়ে দেওয়া হয়েছিল৷ কিন্তু তার পরেও জেলে যেতে হয়েছিল কিকুকে।

সোমবার ‘বাবা’র সাজা ঘোষণার সময়ই, টুইট করেছিলেন কিকু। যদিও এ নিয়ে সরাসরি কোনও মন্তব্য করেননি তিনি। তবে অনেকেই বলছেন, কিকুর টুইটের ইঙ্গিত কিন্তু ‘বাবা’র দিকেই!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন