Jacqueline Fernandez

উপহার, প্রেমপত্রেও গলেনি ‘প্রেমিকা’র মন! জ্যাকলিনের নালিশে এ বার পাল্টা হুমকি সুকেশের

২০০ কোটি টাকা তছরুপের মামলায় অভিযুক্ত হয়ে জেলবন্দি কনম্যান সুকেশ চন্দ্রশেখর। তবে জেলে বসে সেখান থেকেই জ্যাকলিনকে একের পর এক প্রেমপত্র লিখে পাঠিয়েছেন কনম্যান।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ২৮ ডিসেম্বর ২০২৩ ১৭:০১
Share:

(বাঁ দিকে) জ্যাকলিন ফার্নান্ডেজ়, সুকেশ চন্দ্রশেখর (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

বছর শেষ হতে চললেও এখনও জেলবন্দি কনম্যান সুকেশ চন্দ্রশেখর। তবে তিনি শ্রীঘরে থাকলেও বলিউড নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজ়ের প্রতি প্রেম এতটুকু কমেনি তাঁর। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় অভিযুক্ত সুকেশ। তাঁর সঙ্গে জ্যাকলিনের সঙ্গে সম্পর্কের কথা এত দিনে সুবিদিত। এক সময় নাকি কনম্যান সুকেশের প্রেমে পড়েছিলেন ‘কিক’ খ্যাত অভিনেত্রী। সম্পর্কে থাকাকালীন নাকি সুকেশের কাছ থেকে একাধিক দামি উপহারও পেয়েছেন তিনি। জ্যাকলিনের প্রেমে তিনি এতই বিভোর, জেলে বসেও তাঁর উদ্দেশে একের পর এক প্রেমপত্র লিখেছেন সুকেশ। কখনও তাঁর জন্য নবরাত্রির ব্রত পালন করতে উপোস রেখেছেন কনম্যান, কখনও আবার নায়িকার সঙ্গে সুরাপান করার জন্য উতলা হয়েছেন তিনি। তবে এত কিছুর পরেও আদালতে সুকেশের বিরুদ্ধে মুখ খুলতে ছাড়েননি জ্যাকলিন। তাঁর দাবি, জেল থেকে বসেই নাকি তাঁকে হেনস্থা করার চেষ্টা করছেন সুকেশ। এ বার জ্যাকলিনের অভিযোগে পাল্টা হুমকি দিলেন কনম্যান।

Advertisement

সম্প্রতি দিল্লির পাটিয়ালা হাউস কোর্টে জ্যাকলিন জানান, সুকেশ নাকি তাঁকে বার বার চিঠি পাঠিয়ে বিরক্ত করছেন। তাঁর দাবি, সুকেশের মতো কনম্যান বার বার চিঠি পাঠিয়ে তাঁকে প্রভাবিত করার চেষ্টা করছেন। সেই কারণ দেখিয়ে আদালতের কাছে নিরাপত্তা চেয়ে আর্জিও জানান নায়িকা। জ্যাকলিনের নালিশ শুনে পাল্টা সুকেশের দাবি, জেল থেকে নাকি নায়িকাকে কোনও বার্তা পাঠাননি তিনি। তা হলে একের পর এক প্রেমপত্র? সেগুলোর কী হল? সুকেশের দাবি, চিঠি লিখেছেন বটে, তবে জ্যাকলিনকে নাকি কোনও ভয়েস নোট বা টেক্সট মেসেজ পাঠাননি তিনি। এমনকি, তিনি যে নিরপরাধ, তা প্রমাণ করতে এ বিষয়ে সিবিআই তদন্তেরও দাবি জানিয়েছেন কনম্যান।

সপ্তাহখানেক আগে সুকেশের আর্থিক তছরুপের মামলা থেকে রেহাই চেয়ে আদালতের কাছে আবেদন জমা দেন জ্যাকলিন। নিজের আইনজীবী মারফত জ্যাকলিন দাবি করেন, জেলে বসেও নাকি তাঁর নাম ভাঙিয়ে প্রতারণা করছেন সুকেশ। নায়িকার আইনজীবীর দাবি, জ্যাকলিন নাকি নেহাতই সুকেশের চক্রান্তের শিকার। তাঁকে ছাড়া অন্য অনেককেই নাকি উপহার পাঠাতেন কনম্যান। জ্যাকলিনের আরও দাবি, নিজের অজান্তেই নাকি ওই সব উপহার গ্রহণ করেছিলেন নায়িকা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন