Monami Ghosh

সমুদ্রের মাঝে কালো মনোকিনিতে মনামী, নায়িকার ছবি দেখে ফিরে এল ‘পাঠান’ বিতর্ক

ব্যাঙ্ককে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী মনামী ঘোষ। জন্মদিনে নিজেকে উপহার দিলেন।সমুদ্রের ধারে অভিনেত্রীর ছবি দেখে উঠল নানা প্রশ্ন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:১৮
Share:

জন্মদিনে বিতর্কে জড়ালেন মনামী। ছবি: ইনস্টাগ্রাম।

পরনে কালো মনোকিনি। সমুদ্রের জলে দাঁড়িয়ে নায়িকা, হালকা মিঠে হাওয়া বইছে। চুল উড়ছে। আর হাতে একটা ছোট্ট কেক। এমনই এক ছবি পোস্ট করলেন মনামী ঘোষ। যে ছবি দেখে যেমন অনেকের ভাল লেগেছে, তেমনই আবার তৈরি হয়েছে বিস্তর বিতর্ক। ২০ ফেব্রুয়ারি মনামীর জন্মদিন। এই দিনটা একটু বিশেষ ভাবেই পরিকল্পনা করেছিলেন মনামী। দু’দিন আগেই উড়ে গিয়েছেন ব্যাঙ্ককে। সেখান থেকেই এমন ছবি পোস্ট করলেন অভিনেত্রী। সমুদ্রের ধারে নায়িকাকে মনোকিনিতে দেখে অনেকের মন্তব্য, “পাঠান নিয়ে অনেকে অনেক কিছু বলেছেন, এখন তাঁরা কোথায়?”

Advertisement

২৫ জানুয়ারি মুক্তি পায় শাহরুখ খান এবং দীপিকা পাড়ুকোন অভিনীত ছবি ‘পাঠান’। যে ছবিতে নায়িকার পরনে গেরুয়া বিকিনি দেখে তৈরি হয়েছিল নানা বিতর্কের। সেই ঘটনাই আবার মনে করিয়ে দিল মনামীর ছবিতে অনুরাগীদের মন্তব্য। যদিও কারও মন্তব্যেই কোনও ভ্রুক্ষেপ নেই অভিনেত্রীর। নিজের জন্মদিন কাটাতে ব্যস্ত তিনি। তাই এই বিষয়ে কোনও উত্তরই দিতে দেখা গেল না মনামীকে।

এক মাস আগে শেষ হয়েছে তাঁর ‘ডান্স ডান্স জুনিয়র’-এর শুটিং। কিছু দিন আগেই শেষ করেছেন সৃজিত মুখোপাধ্যায়ের আগামী ছবি ‘পদাতিক’-এর কাজ। এই ছবিতে পরিচালক মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের চরিত্রে অভিনয় করেছেন মনামী।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন