coronavirus home quarantine

বাবার করোনা, হোম কোয়রান্টিনে রাখা হল অভিনেত্রী-সাংসদের মা এবং বোনকে

গত ১৩ এপ্রিল সেই সাংসদের বৃদ্ধ বাবাকে বাইপাসের ধারে ফুলবাগান অঞ্চলে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২০ ১৫:১০
Share:

প্রতীকী ছবি।

তৃণমূলের অভিনেত্রী-সাংসদের বাবার করোনা পজিটিভ ধরা পড়েছে কয়েক দিন আগে। এ বার সেই অভিনেত্রী-সাংসদের মা এবং বোন-কেও সরকারি নির্দেশিকা মেনে রাখা হল হোম কোয়রান্টিনে। আপাতত ১৪ দিন বাড়িতেই থাকবেন তাঁরা।

Advertisement

গত ১৩ এপ্রিল সেই সাংসদের বৃদ্ধ বাবাকে বাইপাসের ধারে ফুলবাগান অঞ্চলে একটি বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছিল। হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, সেই অভিনেত্রী-সাংসদের বাবার জ্বর, সর্দিকাশি এবং শ্বাসকষ্ট রয়েছে। করোনার যাবতীয় উপসর্গ দেখা দেওয়ায়, তাঁর লালারসের নমুনাও সংগ্রহ করা হয়।

এর পর দিন, মঙ্গলবার রিপোর্টে সংক্রমণের প্রমাণ পাওয়া যায়। সেই রিপোর্ট পাঠান হয় স্বাস্থ্য ভবনেও। আনন্দবাজার ডিজিটালের পক্ষ থেকে সেই অভিনেত্রী-সাংসদের সঙ্গে যোগাযোগ করা হলে করোনা সংক্রমণের কথা স্বীকার করে নিয়ে তিনি বলেন, “বাবার প্রথম টেস্ট পজিটিভ এসেছে এ কথা সত্যি। কিন্তু আমার বাবার বিদেশ যাত্রার কোনও ইতিহাস নেই। তিনি কলকাতার বাইরেও যান নি। বেশ কিছু সংবাদপত্রে যা লেখা হয়েছে তা ভুয়ো। বাবা বাজারে গিয়েছিলেন। সে খান থেকেও সংক্রমণ হতে পারে।”

Advertisement

আরও পড়ুন- প্রয়াত ‘খুবসুরত’, ‘কামসূত্র’ খ্যাত অভিনেতা রঞ্জিত চৌধুরি, শোকপ্রকাশ বলিউডের

জানা গিয়েছে, এই মুহূর্তে সেই অভিনেত্রী-সাংসদের বাবার অবস্থা স্থিতিশীল। আগের থেকে অনেকটাই ভাল আছেন তিনি।

আরও পড়ুন- লকডাউনের সময় মুম্বইতে অমিতাভের পাশে নেই জয়া!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন