Boney Kapoor

বনি-জাহ্নবীর বাড়িতে করোনার হানা বেড়েই চলেছে

মুম্বইয়ের গ্রিন একর আবাসনে যেখানে বনি, জাহ্নবী থাকেন তা সিল করে দেওয়া হয়েছে।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২১ মে ২০২০ ২১:০১
Share:

জাহ্নবী কপূর ও বনি কপূর।

চলছে চতুর্থ দফার লকডাউন। পাল্লা দিয়ে বেড়ে চলছে করোনা সংক্রমণও। করোনার গ্রাস থেকে রক্ষা পাচ্ছেন না সেলেবরাও। তাঁদের অন্দরেও ঢুকে পড়ছে এই মারণ ভাইরাস।

Advertisement

দিন কয়েক আগে বাঙালি অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যের বাড়ির রান্নার লোক করোনায় আক্রান্ত হয়েছিলেন। বনি কপূর প্রেস বিবৃতিতে জানিয়েছিলেন, তাঁর বাড়ির এক রান্নার লোকও করোনায় আক্রান্ত। এ বার জানা গেল, এক জন নয়, বনি কপূরের বাড়ির আরও দুই পরিচারকও করোনায় আক্রান্ত হয়েছেন। বনি এ ব্যাপারে এখনও পর্যন্ত কোনও মন্তব্য না করলেও মুম্বইয়ের ‘স্পটবয়’ ম্যাগাজিন থেকে পাওয়া তথ্য অনুযায়ী, ওসিয়াড়া থানার ভারপ্রাপ্ত অফিসার দয়ানন্দ ভানগড় বনির আরও দুই পরিচারকের করোনা আক্রান্ত হওয়ার কথা স্বীকার করে নিয়েছেন।

ইতিমধ্যেই মুম্বইয়ের গ্রিন একর আবাসনে যেখানে বনি, জাহ্নবী থাকেন তা সিল করে দেওয়া হয়েছে। হোম কোয়রান্টিনে থাকতে হচ্ছে কপূর পরিবারকেও।

Advertisement

আরও পড়ুন: ‘হাওয়ায় কাড়ল সব’, আমপানের রুদ্ররোষে সেলেবরাও

কণিকা কপূর থেকে মোরানি পরিবার... তামাম সেলেবকুল আক্রান্ত হয়েছিলেন এই করাল রোগে। রান্নার লোকের সংস্পর্শ থেকে কপূর পরিবারে যাতে করোনা সংক্রমণ না হয়, আপাতত সেই কামনাই করছেন তাঁর অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন