করোনায় আক্রান্ত হয়ে নিভৃতবাসে কৃষ্ণকলি ধারাবাহিকের নীল ভট্টাচার্য

জানা যাচ্ছে, দিন দু'য়েক আগেই আগে থেকেই স্বাদ-গন্ধের অনুভূতি চলে গিয়েছিল তাঁর। এর পরেই তিনি করোনা পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। আপাতত বাড়িতেই কোয়রান্টিনে রয়েছেন তিনি। 

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ অগস্ট ২০২০ ১৩:২৬
Share:

নীল।

ফের করোনার থাবা ‘কৃষ্ণকলি’র সেটে। বাস্তবে এ বার করোনা আক্রান্ত হলেন কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল ওরফে নীল ভট্টাচার্য। এর আগে করোনা আক্রান্ত হয়েছিলেন ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের অন্য চরিত্র অশোক চৌধুরী অর্থাৎ বিভান। আর এবার হলেন নীল৷ সুত্রের খবর, সোমবার অভিনেতা নীলের ক্লোজ শটের শুটিং ছিল৷ তাই ধারাবাহিকের অন্য অভিনেতাদের কোয়রান্টিনে রাখা হচ্ছে না৷ আপাতত শুটিং ফ্লোর থেকে নীলের বিদায়। তবে শুট চালু থাকছে। কৃষ্ণকলির শ্যামা অর্থাৎ তিয়াসা কাজ চালিয়ে যাবেন।

Advertisement

জানা যাচ্ছে, দিন দু'য়েক আগেই আগে থেকেই স্বাদ-গন্ধের অনুভূতি চলে গিয়েছিল তাঁর। এর পরেই তিনি করোনা পরীক্ষা করালে রিপোর্ট পজিটিভ আসে। আপাতত বাড়িতেই কোয়রান্টিনে রয়েছেন নীল।

আরও পড়ুন- সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্তের সুপারিশ বিহার সরকারের

Advertisement

'কৃষ্ণকলি' ধারাবাহিকে শ্যামা (তিয়াসা) -নিখিল (নীল)


লকডাউনের সময় রাস্তার গাছ কেটে সকলের নজর কেড়েছিলেন নীল। মুখে মাস্ক পরে সেই গাছ কাটার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন নীল। ক্যাপশনে তিনি লিখেছেন, “আমার ওষুধের দোকানের সামনে গাছ পড়ে থাকায় সহকর্মীদের নিয়ে গাছ কেটে পরিষ্কার করার চেষ্টা করছিলাম সকাল থেকে। একটু চেষ্টা করা যাক। আমরা আশা রাখছি বাংলার মুখে আবার হাসি ফুটবে। চলুন পরস্পরকে সাহায্য করি এই সঙ্কটে।” ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়। এ বার তিনিই করোনায় আক্রান্ত। শ্যামা কিছুদিনের জন্য তবে ধারাবাহিকে সঙ্গী ছাড়া হলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন