Coronavirus

করোনার জের, দেবের শুটিং বাতিল হল তাইল্যান্ড আর বাংলাদেশে

আনন্দবাজার ডিজিটালকে দেব বললেন, “আমি বাংলাদেশ যাচ্ছি না। করোনার জন্য আপাতত আমার ট্রাভেল বন্ধ।’’

Advertisement

স্রবন্তী বন্দ্যোপাধ্যায়

কলকাতা শেষ আপডেট: ১৩ মার্চ ২০২০ ১৭:০০
Share:

দেব। —ফাইল চিত্র।

করোনাভাইরাস ছাড়ল না অভিনেতা, সাংসদ দেবকে। তাইল্যান্ডে শুটিং বাতিল হয়ে গেল দেবের। অন্যদিকে ২২ মার্চ ‘কমান্ডো’ ছবির শুটের জন্য বাংলাদেশ যাওয়ার কথা অভিনেতা সাংসদের। সোশ্যাল মিডিয়ায় ছবির পোস্টার দিয়ে বাংলাদেশে প্রথম কাজ করার আনন্দ ভাগ করে নিয়েছিলেন ভক্তদের সঙ্গে। করোনা সেই আনন্দে থাবা বসাল।

Advertisement

আনন্দবাজার ডিজিটালকে দেব বললেন, “আমি বাংলাদেশ যাচ্ছি না। করোনার জন্য আপাতত আমার ট্রাভেল বন্ধ। এই প্রাণঘাতী ভাইরাস আমার শুটিং প্ল্যান নষ্ট করে দিচ্ছে। মে মাসে আমার ‘হবুচন্দ্র রাজা গোবুচন্দ্র মন্ত্রী’ আসছে, ‘টনিক’ আসছে। এখন থেকেই ভাবছি কী করব? মু্ক্তির দিন কি পেছতে হবে? বুঝতে পারছি না…” চিন্তিত দেব। তিনি শুনেছেন আইপিএল-স্থগিত হল। করোনার আতঙ্কে পিছিয়ে গেল 'সূর্যবংশী'র মুক্তির দিনও। সেই প্রসঙ্গ টেনে বললেন দেব, “বন্ধ হয়ে গেছে ওড়িশা আর দিল্লির সিনেমা হল। এ বার পশ্চিমবঙ্গেও হবে। শেয়ার বাজার যে ভাবে ধাক্কা খাচ্ছে আমাদের অর্থনীতিতেও বড়সড় আঘাত আসবে। আমাদের রেস্তরাঁ আছে। বাবা বলছিলেন লোকে আসছে না। মানুষ ভয় পেলে আর সিনেমা দেখবে না।’’ চিন্তা দেবের গলায়। সামনের দিনগুলো নিয়ে যার পরনাই চিন্তিত অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন