Dalljiet Kaur

দ্বিতীয় বার বিয়ে করেছিলেন দলজিৎ, প্রথম বিবাহবার্ষিকীর আগেই ঘর ভাঙছে অভিনেত্রীর!

২০২৩ সালে দ্বিতীয় বিয়ে করেন অভিনেত্রী দলজিৎ কৌর। বিয়ের প্রথম বিবাহবর্ষিকীর আগেই ছন্দপতন। ফের ঘর ভাঙছে অভিনেত্রীর। ইঙ্গিত দিলেন নিজেই!

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ১৩:১৮
Share:

দলজিৎ কৌর এবং শালিন ভানোত। ছবি: সংগৃহীত।

‘ইস পেয়ার কো ক্যায় নাম দু’ সিরিয়াল-সহ একাধিক হিন্দি সিরিয়ালে অভিনয় করেছেন দলজিৎ কৌর। ২০০৯ সালে অভিনেতা ও ‘বিগ বস্’-এর প্রাক্তন প্রতিযোগী শালিন ভানোতের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। কিন্তু সেই বিয়ে টেকেনি। অভিযোগ, দলজিতের উপর রীতিমতো শারীরিক এবং মানসিক অত্যাচার করেছিলেন শালিন। শেষে ২০১৪ সালে আইনি পথেই বিচ্ছেদ নিতে হয়েছিল অভিনেত্রীকে। ২০২৩ সালে নতুন ভাবে জীবন শুরু করেন দলজিৎ। গত বছর মার্চ মাসে কেনিয়ার খ্যাতনামী ব্যবসায়ী নিখিল পটেলকে বিয়ে করেন। প্রথম বিবাহবর্ষিকীর আগেই ছন্দপতন। ফের ঘর ভাঙছে অভিনেত্রীর। নিজেই দিলেন ইঙ্গিত।

Advertisement

গত বছর বিয়ের পর নিখিলের সঙ্গে ছেলে জেদনকে নিয়ে তিনি মুম্বই ছেড়ে কেনিয়া চলে যান। সেখানে গিয়ে মাঝেমধ্যেই কেনিয়ার দিনযাপনের ছবি দিতেন দলজিৎ। বিয়ের পর সমাজমাধ্যমের পাতায় দলজিৎ কৌর নামের পাশে জুড়ে দেন পটেল পদবি। কিন্তু সম্প্রতি আমচকাই দেশে ফিরে আসেন নায়িকা। নিজের সমাজমাধ্যমের পাতা থেকে সরিয়ে দেন পটেল পদবি। মুছে ফেলেন স্বামী নিখিলের সঙ্গে সমস্ত ছবি। তার পর থেকেই জল্পনা— ফের ঘর ভেঙেছেন অভিনেত্রীর। এই প্রসঙ্গে দলজিতের সহকারী জানান, অভিনেত্রী তাঁর বাবা ও মায়ের শারীরিক অসুস্থতার কারণে বেশ কয়েক দিন ধরেই মুম্বইতে রয়েছেন। তবে তাঁর বিয়ের মাঝে রয়েছে অভিনেত্রীর সাত বছরের পুত্রসন্তান। তার কথা ভেবে আপতত গোপনীয়তা বজায় রাখতে চাইছেন। যদিও খুবই শীঘ্রই অভিনেত্রী তার তরফে বিবৃতি প্রকাশ করবেন। তবে কি নিখিল-দলজিতের সংসার ভাঙার খবর কেবলই সময়ের অপেক্ষা!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন