Darshana Banik-Sourav Das

নতুন মিউজ়িক ভিডিয়োয় দর্শনা, অভিনেত্রীর বিপরীতে কাকে দেখা যাবে?

এর আগেও বেশ কিছু গানের ভিডিয়োতে দর্শনাকে দেখা গিয়েছে। পুনরায় চেনা পরিসরে ফিরতে পেরে খুশি অভিনেত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ এপ্রিল ২০২৩ ১৮:০৩
Share:

খুব শীঘ্রই একটি মিউজ়িক ভিডিয়োতে দেখা যাবে দর্শনাকে। ছবি: সংগৃহীত।

সিনেমায় অভিনয়ের পাশাপাশি নিত্যনতুন ভূমিকায় নিজেকে আবিষ্কার করতে পছন্দ করেন অভিনেত্রী দর্শনা বণিক। ওয়েব সিরিজ় তো রয়েছেই, পাশাপাশি মাঝেমধ্যে তাঁকে মিউজ়িক ভিডিয়োয়ও দেখা যায়। এ বার একটি নতুন মিউজ়িক ভিডিয়োয় দেখা যাবে দর্শনাকে। এই গানে দর্শনার সঙ্গে জুটি বাঁধবেন ইন্ডাস্ট্রিতে অভিনেত্রীর এক পুরনো বন্ধু।

Advertisement

দর্শনার বিপরীতে মিউজ়িক ভিডিয়োতে থাকছেন সৌরভ। ছবি: সংগৃহীত।

এই মুহূর্তে দর্শনা মুম্বইতে অনুরাগ বসুর ছবির শুটিংয়ে ব্যস্ত। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন অনুপম খের এবং নীনা গুপ্তা। ফোনে বলছিলেন, ‘‘এর আগেও একাধিক মিউজ়িক ভিডিয়োতে অভিনয় করেছি। আবার এই পরিসরে ফিরতে পেরে ভাল লাগছে।’’ এই গানে দর্শনার বিপরীতে থাকছেন সৌরভ দাস। মূলত রোমান্টিক গান। গেয়েছেন ঈশান। গানটির সুরকার অম্লান চক্রবর্তী।

সৌরভের সঙ্গে এর আগেও একাধিক কাজ করেছেন দর্শনা। তবে, মিউজ়িক ভিডিয়ো এই প্রথম। পুরনো বন্ধু প্রসঙ্গে বললেন, ‘‘২০১৫ সাল থেকে ওকে চিনি। সৌরভ খুবই মজার মানুষ। ফ্লোরে সব সময় এতটাই মজা করে যে শুটিংয়ের পরিবেশটা আরও উপভোগ্য হয়ে ওঠে।’’ বাংলা নববর্ষে কলকাতায় ফিরবেন দর্শনা। তার পর দু’দিনের শুটিংয়ে এই নতুন মিউজ়িক ভিডিয়োর শুটিং শেষ করবেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন