Jawan Update

ট্রেলার মুক্তির তর আর সইল না! তার আগেই ফাঁস হয়ে গেল ‘জওয়ান’-এ নয়নতারার ‘লুক’

বছরের শুরুতেই ‘পাঠান’-এর মতো ব্লকবাস্টার ছবি। এ বার ‘জওয়ান’-এর পালা। আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে শাহরুখের ‘জওয়ান’। তার আগেই প্রকাশ্যে এল ছবিতে দক্ষিণী তারকা নয়নতারার ঝলক।

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

মুম্বই শেষ আপডেট: ০৬ জুলাই ২০২৩ ১৯:৩৪
Share:

(বাঁ দিকে) শাহরুখ খান। নয়নতারা (ডান দিকে)। — ফাইল চিত্র।

২০১৮ সালে আনন্দ এল রাইয়ের ‘জ়িরো’ ছবির সৌজন্যে বক্স অফিসে ভরাডুবি হয়েছিল শাহরুখ খানের। ২০২৩ সালে সেই ভরাডুবি থেকে ঘুরে দাঁড়িয়েছেন শাহরুখ। বাদশাহোচিত ভঙ্গিতে প্রত্যাবর্তন করেছেন তিনি। বছর শুরু করেছেন ‘পাঠান’-এর মতো ব্লকবাস্টার ছবির মাধ্যমে। দেশ-বিদেশ মিলিয়ে বক্স অফিসে প্রায় ১১০০ কোটি টাকার ব্যবসা করেছে শাহরুখের এই ছবি। এ বার পালা ‘জওয়ান’-এর। দক্ষিণী পরিচালক অ্যাটলির এই ছবির মাধ্যমে প্যান ইন্ডিয়ান ছবির দুনিয়ায় পা রাখতে চলেছেন শাহরুখ। দীর্ঘ জল্পনার পরে অবশেষে আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’। ছবিতে শাহরুখের বিপরীতে রয়েছেন দক্ষিণী তারকা অভিনেত্রী নয়নতারা। চেন্নাইয়ে গিয়ে একাধিক বার তাঁর সঙ্গে শুটিংও করেছেন বাদশা। এ বার ‘জওয়ান’-এর ট্রেলার মুক্তির আগেই ফাঁস হয়ে গেল ছবিতে নয়নতারার ‘লুক’।

Advertisement

ছবি: টুইটার।

ব্লেজ়ার পরে চেয়ারে বসে নয়নতারা, সেই ঘরে লালচে আলোর আভা। খোলা চুল কাঁধের এক ধারে এনে পরিপাটি করে রাখ। চোখেমুখে বলিষ্ঠ বিভঙ্গি। সামনে রাখা এক গাছা সূর্যমুখী ফুল। সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছে এই ছবি। খবর, ‘জওয়ান’-এ নাকি এই লুকের ধরা দিতে চলেছেন নয়নতারা। কথা ছিল, ট্রেলারেই প্রথম প্রকাশিত হবে নয়নতারার লুক। তার আগেই ফাঁস হয়ে গেল ছবি।

আগামী ৭ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ‘জওয়ান’। তার আগে ছবির ট্রেলার মুক্তি নিয়েও উত্তেজনা তুঙ্গে অনুরাগীদের। আগামী ১২ জুলাই মুক্তি পেতে চলেছে হলিউড তারকা টম ক্রুজ়ের ‘মিশন: ইমপসিবল – ডেড রেকনিং পার্ট ওয়ান’। খবর, জনপ্রিয় এই হলিউড ছবি শুরুর আগেই প্রেক্ষাগৃহে দেখা যেতে চলেছে ‘জওয়ান’-এর ট্রেলার। সেই হিসাবে ১২ জুলাই মুক্তি পাচ্ছে ‘জওয়ান’-এর প্রচার ঝলক। ছবিতে শাহরুখ খান, নয়নতারা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বিজয় সেতুপতি ও সান্য মলহোত্র।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন