Deepika Padukone

‘পাঠান’ দূরে থাক, মেসি পাশে থাকুক! বিশ্বকাপের ট্রফি উদ্বোধনে চললেন দীপিকা

ফিফা বিশ্বকাপের ট্রফি উদ্বোধন করতে লুসেইল স্টেডিয়ামে উড়ে যাচ্ছিলেন তিনি। তার আগে পোজ় দিলেন ক্যামেরায়। চোখেমুখে উদ্বেগের ছাপ অবধি নেই।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২২ ১৮:১৯
Share:

‘পাঠান’ প্রসঙ্গে একটি কথাও বললেন না। বরং খেলার আমেজে খোশমেজাজেই বাক্যালাপ করলেন দীপিকা। ছবি:ইনস্টাগ্রাম

‘পাঠান’-এ গেরুয়া বিকিনি পরা দীপিকা পাড়ুকোনকে দেখে আগুন জ্বলছে দেশে। আর নায়িকা এ দিকে হাসিমুখে ধরা দিলেন মুম্বই বিমানবন্দরে। পরনে খাকি কোট-প্যান্ট। ভিতরে সাদা টপ। ফিফা বিশ্বকাপের ট্রফি উদ্বোধন করতে লুসাইল স্টেডিয়ামে উড়ে যাচ্ছিলেন তিনি। তার আগে পোজ় দিলেন ক্যামেরায়। চোখেমুখে উদ্বেগের ছাপ অবধি নেই তাঁর। ‘পাঠান’ প্রসঙ্গে একটি কথাও বললেন না। বরং খেলার আমেজে খোশমেজাজেই বাক্যালাপ করলেন আলোকচিত্রীদের সঙ্গে।

Advertisement

আর্জেন্টিনা না কি ফ্রান্স? বিশ্বকাপের চূড়ান্ত ফলাফল কী হবে তা নিয়েই উৎকণ্ঠার প্রহর গুনছেন অনুরাগীরা। সেই ফুটবল- জ্বরের মধ্যে দীপিকা যাচ্ছেন ফাইনালে। আলোকচিত্রীদের উন্মাদনা এমনই যে, তাঁর সঙ্গে কাতারে চলে যেতে পারলে বেশ হত! এক জন বললেন, “মেসির সঙ্গে সেলফি তুলে আমাদের পাঠাবেন ম্যাম!” সেই শুনে মিষ্টি হেসে দীপিকা বললেন, “বলছি গিয়ে।”

বিশ্বকাপ ফাইনাল রবিবার। সে দিনই ট্রফি উদ্বোধন করতে আমন্ত্রিত হয়েছেন অভিনেত্রী। অন্য দিকে, শাহরুখ খানও খেলাভক্ত। জানিয়েছেন, ওয়েনি রুনির সঙ্গে বসে আর্জেন্টিনা আর ফ্রান্সের খেলা দেখবেন তিনি। তাঁর কথায়, “মাঠে মেসি আর এমবাপে...স্টুডিয়োতে ওয়েনি রুনি আর আমি। আমাদের সঙ্গে বাড়ি বসে লাইভ দেখুন আপনারাও।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন