breast implants

Deepika Padukone: ১৮ বছর বয়সে স্তন প্রতিস্থাপন করতে বলা হয় দীপিকাকে, তার পর?

খারাপ পরামর্শের পাশাপাশি ভাল পরামর্শও পেয়েছেন তিনি। তাঁর অভিনয় জীবনে শাহরুখ খান বড় ভূমিকা পালন করেছেন। শাহরুখের কাছ থেকে তিনি অনেক কিছু শিখতে পেরেছেন বলেও জানালেন পর্দার ‘পদ্মাবতী’। তাই কোন পরামর্শকে গুরুত্ব দেবেন, আর কোনটিকে দেবেন না, তা বুঝতে এখন তাঁর সময় লাগে না।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৭ ফেব্রুয়ারি ২০২২ ১৮:২০
Share:

দীপিকা পাড়ুকোন

পর্দায় অভিনয় করতে হলে ‘সুন্দর’ মুখ, ‘সুগঠিত’ শরীরের প্রয়োজন বলে মনে করে সমাজের এক অংশ। বিশেষ করে অভিনেত্রীদের ক্ষেত্রে আজও এই প্রচলন রয়েছে। এই মানসিকতার বশবর্তী হয়ে একাধিক নায়িকা নিজেদের শরীরে অস্ত্রোপচার করে আকারে পরিবর্তন এনেছেন। কারও ঠোঁট বদলেছে, কারও নাক। সেই ধারণার মুখোমুখি হয়েছিলেন দীপিকা পাড়ুকোনও।

Advertisement

‘গেহরাইয়াঁ’ ছবির প্রচারে একটি সাক্ষাৎকার দেওয়ার সময়ে নিজের অভিজ্ঞতার কথা জানান দীপিকা। অভিনয় পেশায় পা দেওয়ার পরে নানা মুনির নানা মত শুনতে হয়েছে তাঁকে। ব্যাডমিন্টন খেলোয়াড় মডেলিং জীবনে পা দেওয়ার পরে এক জন তাঁকে আজগুবি পরামর্শ দিয়েছিলেন। দীপিকা তখন অষ্টাদশী। সেই ব্যক্তি তাঁকে স্তন প্রতিস্থাপন করার পরামর্শ দিয়েছিলেন। দীপিকার কথায়, ‘‘ভাগ্যিস মাথায় বুদ্ধি ছিল, তাই তাঁর কথাটায় পাত্তা দিইনি।’’

একইসঙ্গে তাঁর মনে পড়ে, খারাপ পরামর্শের পাশাপাশি ভাল পরামর্শও পেয়েছেন তিনি। তাঁর অভিনয় জীবনে শাহরুখ খান বড় ভূমিকা পালন করেছেন। শাহরুখের কাছ থেকে তিনি অনেক কিছু শিখতে পেরেছেন বলেও জানালেন পর্দার ‘পদ্মাবতী’। তাই কোন পরামর্শকে গুরুত্ব দেবেন, আর কোনটিকে দেবেন না, তা বুঝতে এখন তাঁর সময় লাগে না।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন