Entertainment News

প্রকাশ্যেই চুম্বন রণবীর-দীপিকার! দেখুন ভিডিয়ো

সম্প্রতি দিল্লিতে একটি সামিট সেরে মুম্বই ফিরেছেন এই জুটি। হাত ধরে বিমানবন্দর থেকে বেরনোর সময় পাপারাত্‌জিরা ঘিরে ধরেন তাঁদের।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০১৮ ১৪:৩১
Share:

দীপিকা এবং রণবীর। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

হয়তো আগামী নভেম্বরেই গাঁটছড়া বাঁধবেন রণবীর সিংহ এবং দীপিকা পাড়ুকোন। ফলে সম্পর্কের বিষয়টি এখন নাকি আর প্রকাশ্যে লুকনোর চেষ্টা করেন না এই দুই তারকা। অন্তত তাঁদের আচরণ দেখে তেমনটাই মনে করছেন বলি মহলের একটা বড় অংশ।

Advertisement

সম্প্রতি দিল্লিতে একটি সামিট সেরে মুম্বই ফিরেছেন এই জুটি। হাত ধরে বিমানবন্দর থেকে বেরনোর সময় পাপারাত্‌জিরা ঘিরে ধরেন তাঁদের। এর পর দীপিকাকে গাড়িতে বসিয়ে দেন রণবীর। গাড়ি ছাড়ার আগে প্রকাশ্যেই একে অপরকে চুম্বন করেন এই জুটি। দীপিকার গাড়ি চলে যাওয়ার পর বিমানবন্দর ছাড়েন রণবীর। গোটা ভিডিয়োটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু এই জুটির বিয়েটা কবে? তা নিয়েও বলিউডে জল্পনা কম নয়। অনেকদিন চুপ করে থাকার দিন কয়েক আগেই মুখ খুলেছেন রণবীর। নায়ক বলেন, ‘‘আরে আমার বিয়ে সংক্রান্ত সব খবরই তো মিডিয়ার কাছে আছে। আমি তো মিডিয়া থেকেই জানতে পেরে যাই, আমার বিয়ে কবে, কোথায় বিয়ে করছি...। এমনকি একটা ট্যাবলয়েডে তো কোন রঙের শেরওয়ানি পরে বিয়ে করব, সেটাও লিখেছে।’’

Advertisement

আরও পড়ুন, বিয়ের পর প্রথম বোল্ড ছবি শেয়ার করলেন শুভশ্রী!

অর্থাত্ বিয়ের জল্পনায় যে তিনি আদৌ খুশি নন, তা বুঝিয়ে দিয়েছেন রণবীর। প্রকাশ্যে সম্পর্ক নিয়ে যে বার্তাই থাকুক, বিয়ের বিষয়ে এখনও মুখে কুলুপ রণবীর-দীপিকার।

#deepikapadukone #ranveersingh ❤️❤️

A post shared by Viral Bhayani (@viralbhayani) on

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের সমস্ত গসিপ পড়তে চোখ রাখুন আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন