Deepika Padukone

Deepika-Ranveer: ১০-এ মাত্র ২! স্বামী রণবীরকে কীসে এত কম নম্বর দিলেন দীপিকা?

যখন-তখন একে অন্যের প্রশংসাতেও পঞ্চমুখ। এ বার কী এমন হল যে, দীপিকা পাড়ুকোনের খাতায় ডাহা ফেল করে গেলেন স্বামী রণবীর সিংহ?

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২২ ১৭:৫২
Share:

দীপিকার কাছে ফেল রণবীর!

বিয়ে থেকে বিবাহবার্ষিকী, তাঁদের ছবিতে ছবিতে ছয়লাপ ইনস্টাগ্রাম, ফেসবুক থেকে টুইটার। ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবৎ’ থেকে হালফিলের ‘৮৩’-সহ একাধিক ছবিতে জুটি বেঁধেছেন দু’জনে। যখন-তখন একে অন্যের প্রশংসাতেও পঞ্চমুখ। এ বার কী এমন হল যে, দীপিকা পাড়ুকোনের খাতায় ডাহা ফেল করে গেলেন স্বামী রণবীর সিংহ?

নিজের নতুন ছবি ‘গেহরাইয়াঁ’র প্রচারে বেরিয়েছিলেন দীপিকা। সাংবাদিকদের মুখোমুখি হতেই ছবি, অভিনয় থেকে ব্যক্তিজীবন, সব নিয়েই একের পর এক প্রশ্ন। টোল পড়া গালে, মিষ্টি হাসিতে ধৈর্য ধরেই উত্তরও দিয়ে যাচ্ছিলেন পর্দার ‘পিকু’। সেখানেই স্বামী রণবীরের গানের গলা বিচার করার আবদার। এবং দীপিকার সটান দাবি, এ ক্ষেত্রে রণবীরকে ১০-এ ২ দেবেন তিনি!

Advertisement

তবে কি গানের গুঁতোয় নাজেহাল অবস্থা রণবীর-ঘরনির? সে উত্তর মেলেনি। শুধু বলেছেন র‌্যাপিংটা রণবীর ভাল পারলেও গান আর র‌্যাপিং একেবারেই আলাদা জিনিস।

আর নিজের গানের গলা? তা নিয়েও তেমন সন্তুষ্ট নন দীপিকা। 'ছপাক'-এর অভিনেত্রী বলেছেন, “আমিও ভাল গাইতে পারি না। রণবীর নিশ্চয়ই আমায় ১০-এ ১০ই দেবে। তবে আমি বলব ৬ কিংবা ৭।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন