Entertainment News

দীপিকা এ বার ‘দ্রৌপদী’, অন্য ভাবে মহাভারতের গল্প শোনাবেন নায়িকা

বলিউডি পর্দায় দৌপদীর মুখ দিয়েই মহাভারতের কথা শোনাবেন দীপিকা। মূল চরিত্রে তো থাকছেনই। সেই সঙ্গে প্রযোজনার দায়িত্বও নিজেই সামলাবেন। দীপিকা নিজেই জানিয়েছেন সে কথা।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০১৯ ১১:২৯
Share:

ছবি: সংগৃহীত।

মহাভারতের কথা তো অনেকেই জানেন। তবে সে কাহিনি যেন বরাবর দেখানো হয়েছে পুরুষের চোখ দিয়ে। কিন্তু দ্রৌপদী যদি সে গল্প বলেন! এমনটাই করতে চান দীপিকা পাড়ুকোন

Advertisement

বলিউডি পর্দায় দৌপদীর মুখ দিয়েই মহাভারতের কথা শোনাবেন দীপিকা। মূল চরিত্রে তো থাকছেনই। সেই সঙ্গে প্রযোজনার দায়িত্বও নিজেই সামলাবেন। দীপিকা নিজেই জানিয়েছেন সে কথা। সঙ্গে পেয়েছেন মধু মন্টেনার সাহায্য। ফিল্মের পরিচালনায় কে থাকবেন, তা যদিও এখনও ঠিক হয়নি। তবে তাতে কী! এই প্রজেক্ট নিয়ে দীপিকা নিজে খুবই উৎসাহিত। তাঁর কথায়, ‘‘দ্রৌপদীর রোল করতে পারব, তা ভেবেই থ্রিলড। সেই সঙ্গে সম্মানিতও বোধ করছি।’’ তিনি বলেন, ‘‘একটা নতুন দৃষ্টিভঙ্গি থেকে এই গল্প বলা হবে, সেটাই বেশ ইন্টারেস্টিং, সেই সঙ্গে তাৎপর্যপূর্ণ তো বটেই।’’

দীপিকার মতো মহাভারতের ফিল্মি অবতার নিয়ে কম উৎসাহ নেই মধু মন্টেনার। দীপিকাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তিনি। বলেছেন, ‘‘দীপিকা শুধুমাত্র দেশের সবচেয়ে বড় স্টারই নন। যে কোনও ন্যারেটিভকে অন্য লেভেলে নিয়ে যেতে পারেন।’’ মধু তো আরও বলেছেন, দীপিকা না থাকলে নাকি এ ফিল্মটা তৈরিই হত না।

Advertisement

আরও পড়ুন: ঋত্বিক আর আমি এখনও বন্ধুই, এটা সবচেয়ে ভাল: অপরাজিতা

প্রযোজক হিসাবে এটাই দীপিকার দ্বিতীয় প্রজেক্ট। ইতিমধ্যেই মেঘনা গুলজারের ফিল্ম ‘ছপক’-এ প্রযোজকের চেয়ারে বসেছেন। অ্যাসিড হামলার আতঙ্ক কাটিয়ে লক্ষ্মী আগরওয়ালের লড়াকু জীবনের গল্প বলতে বড় পর্দায় দীপিকা দেখা যাবে। এর পর ‘৮৩’-তে ক্যামিয়ো রোলে। কপিল দেবের স্ত্রী রোমিলা ভাটিয়া হিসাবে। সে সবের মাঝেই নিজের পরের প্রজেক্ট-এর কথা বললেন দীপিকা। এটাকে শুধুমাত্র প্রজেক্ট হিসাবে দেখছেন না নায়িকা। নিজের কেরিয়ারের সবচেয়ে ব়ড় রোলও বলে ফেলেছেন।

আরও পড়ুন: ঋতুদার পরে বাংলা ছবি নিয়ে ক্যাটরিনা আর ভাবেনি: ঋতাভরী

তবে দীপিকা একাই নন, মহাভারতের গল্প নিয়ে ফিল্ম করার কথা নাকি ভেবেছিলেন মুকেশ অম্বানীও। রিলায়্যান্স ইন্ডাস্ট্রিজের কর্ণধার মুকেশের সেই ফিল্মে নাকি আমির খানেরও থাকার কথা ছিল। তবে আপাতত সে ফিল্মের বিষয়ে কোনও কথাই শোনা যাচ্ছে না। যাক, সে কথা! বরং এই মহাভারতের কথা বলা যাক! দীপিকা জানিয়েছেন, বেশ কয়েকটি পর্বে শোনাবেন মহাভারতের গল্প।

কত দিন অপেক্ষা করতে হবে দ্রৌপদীর জন্য? দীপিকা জানিয়েছে, সব ঠিকঠাক থাকলে এই ফিল্মের প্রথম পর্ব দেখা যেতে আগামি বছরের দেওয়ালিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন