Paoli Dam

টুম্বলিংয়ে একসঙ্গে কী করছেন দেব-পাওলি!

নীল পরিচ্ছন্ন আকাশে ভেসে বেড়ানো ‘সাদা মেঘের ভেলা’ দেখে পাওলির মন গেয়ে উঠল ‘আহা কী আনন্দ আকাশে বাতাসে’।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০১ নভেম্বর ২০১৯ ২১:৩৪
Share:

পাওলি-দেব। ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

টুম্বলিং গেলেন পাওলি এবং দেব। নীল পরিচ্ছন্ন আকাশে ভেসে বেড়ানো ‘সাদা মেঘের ভেলা’ দেখে পাওলির মন গেয়ে উঠল ‘আহা কী আনন্দ আকাশে বাতাসে’। কিন্তু হঠাৎ দেবের সঙ্গে বেড়াতে গেলেন কেন পাওলি?

Advertisement

জানা গিয়েছে, লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের আগামী ছবি ‘সাঁঝবাতি’র শুটিংয়ের জন্যই টুম্বলিং গিয়েছেন তাঁরা। শুধু পাওলি বা দেব নয়, অভিনেত্রীর ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে লিলি চক্রবর্তী এবং সোহিনী সেনগুপ্তকেও। শুটের ফাঁকেও যে বেশ মজায় মেতেছেন তাঁরা তা বেশ ভালভাবেই বোঝা যাচ্ছে।

ছবিটিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে প্রথমবার অভিনয় করছেন দেব। তারকার ইমেজ নয়। খুব সাধারণ এক চরিত্রে দেখা যাবে দেখা যাবে তাঁকে।

Advertisement

আরও পড়ুন-মাথায় টাক! আয়ুষ্মানকে ছেড়ে চলে গেলেন স্ত্রী

দেখুন পাওলির পোস্ট

“আহা কি আনন্দ আকাশে বাতাসে” #সাঁঝবাতি আসছে এই বড়দিনে! #Sanjhbati #christmas #release #bengalicinema #actorslife

A post shared by Paoli Dam (@paoli_dam) on

আরও পড়ুন-বৃদ্ধ দম্পতির একচালায় মেয়েকে গুড়-রুটি খাওয়ালেন অক্ষয়

তবে ছবির প্রোটাগনিস্ট লিলি চক্রবর্তী। তাঁকে ঘিরেই গল্প। তিনি একা থাকা এক প্রবীণ নাগরিকের চরিত্রে। দেখাশোনা করার জন্য একটি মেয়ে রয়েছে। বাড়তি সাপোর্টের জন্য একটি ছেলেকে রাখা হয়। চরিত্রটি খুব কট্টর এবং নিজস্ব কিছু ধ্যানধারণার বাইরে যেতে চায় না। লীনার কথায়, ‘‘যে বয়সে সম্পর্ক গড়ার জায়গা থাকে না, সবটাই ভাঙার খেলা... সেখানে নতুন করে কী ভাবে সম্পর্ক তৈরি হয়, ‘সাঁঝবাতি’ তারই গল্প। যে কারণে ছবির ক্যাচলাইন রাখা হয়েছে ছকভাঙা সম্পর্কের গল্প।’’সব কিছু ঠিক থাকলে এই বড়দিনেই হলে আসবে ছবিটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন