• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মাথায় টাক! আয়ুষ্মানকে ছেড়ে চলে গেলেন স্ত্রী

ayushman khurrana
আয়ুষ্মান খুরানা।

Advertisement

মাথায় পরচুলা পরে বিয়ে করেছিলেন। কিন্তু শেষরক্ষা হল না। জানতে পেরে ছেড়ে চলে গেলেন স্ত্রী। এক নিমেষে সদ্য পাতা সংসারের সমস্ত স্বপ্ন ছারখার হয়ে গেল।

আয়ুষ্মান-ইয়ামি-আর ভূমি অভিনীত ‘বালা’ ছবির নতুন গান ‘প্যায়ার তো থা’- মুক্তি পেল শুক্রবার। আর তাতেই দেখা যাচ্ছে এমনই কিছু দৃশ্য। জুবিনের কণ্ঠে, সচিন-জিগর- এর কম্পোজিশনে বানানো এই গানের কথার প্রেমে পড়তে আপনি বাধ্য। তাক লাগিয়ে দিয়েছে মিউজিক ভিডিয়োটির চিত্রায়নও।

ইতিমধ্যেই প্রচুর কমেন্টের ভিড় জমেছে ওই গানের ভিডিয়োতে। ভিউজ ছাড়িয়েছে প্রায় ৯০ হাজারের উপর। ছবির পরিচালনার দায়িত্বে রয়েছেন অমর কৌশিক।

আরও পড়ুন-বৃদ্ধ দম্পতির একচালায় মেয়েকে গুড়-রুটি খাওয়ালেন অক্ষয়

 

শুনে নিন সেই গান

মুক্তির আগেই নানা বিতর্কের সম্মুখীন হতে হচ্ছে ‘বালা’কে। ছবিতে ভূমি পেডনেকরের চরিত্রটি শ্যামবর্ণা এক নারীর। তবে শোনা গিয়েছে মেকআপের সাহায্যে গায়ের আসল রং চেপে দেওয়া হয়েছে ভূমির। সে নিয়ে  সমালোচনাও হয়েছে বিস্তর। কালো মেয়ের চরিত্রে অভিনয়ের জন্য কেন শ্যামবর্ণা একজনকেই নির্বাচন করা হল না, সে নিয়েও প্রশ্ন উঠেছে। শুধু তাই নয়, বালা নাকি আর এক হিন্দি ছবি ‘উজড়া চমন’-এর নকল, সেই অভিযোগেও বিদ্ধ ‘বালা’। তবে আপাতত এ সব বিতর্ক দূরে সরিয়ে টিম বালা চেয়ে আছে নভেম্বরের ৮ তারিখের দিকে। কারণ, সে দিনই বড় পর্দায় মুক্তি পাবে ওই ছবি।

আরও পড়ুন- ‘নিজের গান নিজে বানাও’, কম্পোজারদের ‘শকুন’ বললেন বিশাল দাদলানি!

 

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন