Devoleena Bhattacharjee

হিন্দু ছেলেকে বিয়ে না করায় কটাক্ষ দেবলীনাকে! জানালেন, কেন এলাহি আয়োজন ছিল না বিয়েতে

এমনিতেই নায়ক-নায়িকাদের বিয়ে মানেই বেশ এলাহি ব্যাপার। রাজকীয় আয়োজন দেখেই অভ্যস্ত সকলে। তবে দেবলীনা অবশ্য সে দিক থেকে উল্টো পথের পথিক।

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৯ ডিসেম্বর ২০২২ ১৭:৪২
Share:

সাদামাটা বিয়ের আয়োজন নিয়ে মুখ খুললেন দেবলীনা ভট্টাচার্য। সৌজন্যে-ইনস্টাগ্রাম।

একেবারে চুপিসারে, নিরিবিলিতে বিয়ে সেরেছেন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য। মুম্বইয়ের কাছে ছোট পাহাড়ি শহর লোনাভলাতে সাদামাটা ভাবে সাত পাকে বাঁধা পড়েন তিনি। তবে বিয়ে করে শান্তি নেই দেবলীনার। সমাজমাধ্যমে তীব্র কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাঁকে। দেবলীনার স্বামী শেহনওয়াজ় শেখ। অভিনেত্রীর ব্যক্তিগত জিম প্রশিক্ষক। অহিন্দু ছেলেকে বিয়ে করার কারণে কড়া সমালোচনা শুনতে হচ্ছে অভিনেত্রীকে। তবে চুপ করে বসে থাকার পাত্রী নন তিনিও। নিন্দকদের যোগ্য জবাব দিয়েছেন তিনিও। অভিনেত্রীকে কথা শুনতে হয়েছে বিয়ের ঘরোয়া আয়োজন নিয়েও। এমনিতে নায়ক- নায়িকাদের বিয়ে মানেই বেশ এলাহি ব্যাপার। কিন্তু সে পথে হাঁটেননি তিনি। কারণটা স্পষ্ট করলেন অভিনেত্রী।

Advertisement

বিয়ে নিয়ে নানা শখ ছিল দেবলীনার। ছোট থেকেই অভিনেত্রী ভাবতেন বিয়ে করলে রাজকীয় ভাবেই করবেন। কিন্তু বাস্তব জীবনে করলেন ঠিক উল্টোটা। অভিনেত্রী কথায়, ‘‘ছোটবেলায় বিয়ে নিয়ে ধারণাটা ছিল অন্য রকম। ভীষণ রাজকীয় কিছু করার পরিকল্পনাই ছিল সব সময়। কিন্তু কোভিড টাকার মর্যাদা দিতে শিখিয়েছে। বিয়ের পিছনে সর্বস্ব উজাড় করে দেওয়ার পক্ষপাতী নই। বরং সেই অর্থ যাঁদের সত্যি প্রয়োজন, তাঁদের দিয়ে সাহায্য করতে চান তিনি। সকলের আশীর্বাদটাই জীবনের সুখ। আমি লোক দেখানোতে বিশ্বাসী নই।’’

শেষে দেবলীনার সংযোজন, ‘‘এটা আমার জীবনের একটা বড় দিন। আমার মা ছিলেন আমার সঙ্গে। আমার আস্থা রয়েছে ভালবাসার উপর। সর্বোপরি আমি কৃতজ্ঞ এই ব্রহ্মাণ্ডের কাছে, আমার জীবনে এমন একটা সুন্দর দিন উপহার দেওয়ার জন্য।’’

Advertisement

স্বামী শেহনওয়াজ় সম্পর্কে দেবলীনা লেখেন, “হ্যাঁ, আমি চিরকালের জন্য তোমার হলাম, চিরাগ নিয়ে খুঁজলেও তোমার মতো কাউকে পেতাম না। আমার সব কষ্টের জবাব তুমি। তোমাকে খুব ভালবাসি সোনু।” শেষ বার দেবলীনাকে দেখা যায় ‘বিগ বস ১৩’-র ঘরে। যদিও অল্প কয়েক দিনের মাথায় শারীরিক অসুস্থতার কারণে তাঁকে বেরিয়ে যেতে হয় সেখান থেকে। তার পর সে ভাবে কোনও মেগা সিরিয়ালে দেখা যায়নি দেবলীনাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন