Anand L Rai

করোনা হানা অক্ষয়-সারার ছবির সেটে

প্রশ্ন উঠছে, এ বার কি তবে পুরো ছবির টিমকেই নিভৃতবাসে যেতে হবে? যদিও সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২০ ১৭:২২
Share:

আনন্দ তাঁর পরবর্তী ছবি ‘আতরাঙ্গি রে’ ছবির জন্য শুট করছিলেন।

ফের করোনা হানা বলিউডে। কোভিড আক্রান্ত পরিচালক আনন্দ এল রাই। সোশ্যাল মিডিয়ায় পরিচালক জানালেন, তিনি উপসর্গহীন এবং আপাতত নিভৃতবাসে রয়েছেন।

আনন্দ লিখলেন, ‘আজ আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। সকলকে জানাতে চাই আমার মধ্যে কোভিডের কোনও উপসর্গ দেখা যাচ্ছে না এবং সম্পূর্ণভাবে সুস্থ বোধ করছি। কর্তৃপক্ষের নির্দেশ মেনে নিভৃতবাসে আছি। যারা এর মধ্যে আমার সংস্পর্শে এসেছেন, তাঁদের নিভৃতবাসে থাকার জন্য এবং সরকারের নিয়মাবলী মেনে চলার জন্য অনুরোধ করছি। পাশে থাকার জন্য ধন্যবাদ।’

এই মুহূর্তে আনন্দ তাঁর পরবর্তী ছবি ‘আতরাঙ্গি রে’ ছবির জন্য শ্যুট করছিলেন। এই ছবিতে অভিনয় করছেন অক্ষয়ও কুমার, সারা আলি খান এবং ধনুশ। প্রশ্ন উঠছে, এ বার কি তবে পুরো ছবির টিমকেই নিভৃতবাসে যেতে হবে? যদিও সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি। বছরের গোড়ার দিকেই এই ছবির শ্যুটিংয়ের কথা ঘোষণা করা হয়। কিন্তু করোনা অতিমারির কারণে শ্যুটিং মাঝপথেই আটকে যায়। পরিস্থিতি একটু পরিবর্তিত হলে, অক্টোবর মাস থেকে মাদুরাইতে ফের ছবির কাজ শুরু করা হয়।

Advertisement

নতুন করে শ্যুটিং শুরু করতে ‘অদ্ভুত’ অভিজ্ঞতা হয়েছিল সারার। তিনি বলেছিলেন, “আমি আতরাঙ্গি রে-র দ্বিতীয় শিডিউলের জন্য শ্যুট করছিলাম। আর এখন একটা ঘরে বসে আছি যেখানে সবাই মাস্ক, স্যুট, গ্লাভস পরে আছে।” কাজে করোনা বাধ সাধলেও নতুন ভাবে শুরু করতে ইউনিটের কারও উৎসাহের কমতি ছিল না বলে জানিয়েছেন অভিনেত্রী। তবে পরিচালক অসুস্থ হওয়ায় ফের কয়েকদিনের জন্য কাজ বন্ধ রাখতে হবে বলেই মনে করা হচ্ছে বর্তমানে।

আরও পড়ুন: ‘ওদের ছাড়া এই বছরটা কাটাতে পারতাম না’, বছরের শেষ দিনে আবেগে ভাসলেন করিনা

Advertisement

তাঁর রাজকন্যের জন্মদিন! শুভেচ্ছাবার্তা দেখে টলিপাড়ায় ফের গুঞ্জন প্রিয়ঙ্কা-তথাগতকে নিয়ে​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন