Disha Patani

Disha Patani: গ্রীষ্ম আসার আগেই নেট দুনিয়ায় উষ্ণ, সৌজন্যে দিশা পটানি

দিশা পটানিকে শেষ বার দেখা গিয়েছিল সলমন খানের সঙ্গে। গত বছর ‘রাধে: ইউ আর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে একসঙ্গে কাজ করেন তাঁরা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২২ ১৮:০৫
Share:

ইনস্টাগ্রামে ঝড় তোলা দিশার কাছে নতুন কিছু নয়।

গ্রীষ্ম দরজায় কড়া নাড়ছে। তবু শীত যেন গিয়েও যাচ্ছে না। এর মধ্যেই নেট দুনিয়ায় উষ্ণতার পারদ চড়ল! সৌজন্যে দিশা পটানি।

Advertisement

ইনস্টাগ্রামে ঝড় তোলা দিশার কাছে নতুন কিছু নয়। এর আগেও বিভিন্ন সময়ে খোলামেলা ছবি দিয়ে ভক্তকুলে আলোড়ন ফেলেছেন তিনি। বিকিনি পরা ছবি পোস্ট করে ট্রোলডও হয়েছেন দিশা। ফের তেমনই ছবি দিলেন এ বারেও।

বৃহস্পতিবার বিকিনি পরা দিশা ইনস্টাগ্রামে হাজির! লাস্যময়ী ভঙ্গিতে, মায়াবী ইশারায় ক্যামেরার দিকে চোখ। ছবিটি কোথায় তোলা, তা লেখেননি অভিনেত্রী। আমি তার প্রয়োজনও ছিল না তেমন। তন্বী শরীরে রূপ এবং লাবণ্যের জোয়ার ভক্তদের ভাসিয়ে দিতে যথেষ্ট!

Advertisement

দিশা পটানিকে শেষ বার সলমন খানের সঙ্গে দেখা গিয়েছিল গত বছর। ‘রাধে: ইউ আর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে একসঙ্গে কাজ করেন তাঁরা। আপাতত দিশার হাতে দু’টি ছবি, ‘এক ভিলেন ২’ এবং ‘যোধা’। ‘এক ভিলেন ২’-তে দিশার সঙ্গে থাকছেন অর্জুন কপূর এবং জন আব্রাহাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন