Entertainment News

দক্ষিণেশ্বরে দিতিপ্রিয়া, দেখুন রানির অন্য রূপ

দক্ষিণেশ্বরে যাওয়ার ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দিতিপ্রিয়া। সেখানে তাঁকে যেন নতুন রূপে দেখছেন দর্শক।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ২৮ জুলাই ২০১৮ ১৪:৪০
Share:

দিতিপ্রিয়া রায়।— ইনস্টাগ্রামের সৌজন্যে।

এক বছর বয়স হল রানির। থুড়ি ‘রানি রাসমণি’র।

Advertisement

এই তথ্য বুঝতে কি কোনও সমস্যা হল? আসলে ঠিক এক বছর আগে শুরু হয়েছিল ধারাবাহিক ‘রানি রাসমণি’। সেই উপলক্ষেই সম্প্রতি দক্ষিণেশ্বর মন্দিরে গিয়েছিলেন দিতিপ্রিয়া। সঙ্গে ছিলেন অভিনেতা নূরও।

দক্ষিণেশ্বরে যাওয়ার ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দিতিপ্রিয়া। সেখানে তাঁকে যেন নতুন রূপে দেখছেন দর্শক। তবে এই প্রথম নয়। মাঝেমধ্যেই নাকি দক্ষিণেশ্বরে যান দিতিপ্রিয়া। সদ্য মাধ্যমিকের গণ্ডি পেরিয়েছেন তিনি। পরীক্ষার আগেও নাকি একবার গিয়েছিলেন মন্দিরে।

Advertisement

আরও পড়ুন, উত্তমের প্রিয় নারী কে? জানালেন তাঁর নাতজামাই ভাস্বর

দিতিপ্রিয়ার অভিনয় গত এক বছর ধরে দর্শকদের পছন্দের তালিকার শীর্ষে। যে ভাবে এত কম বয়সে পর্দায় পরিণত রানি রাসমণির চরিত্রে অভিনয় করছেন তিনি তা প্রশংসার দাবি রাখে বলে মনে করেন টলিউডের একটা বড় অংশ। সে কারণেই টিআরপির হিসেবেও প্রায় প্রতি সপ্তাহেই এই ধারাবাহিক থাকে প্রথম স্থানে।অভিনয়ের পাশাপাশি পাঠভবনে হিউম্যানিটিজ নিয়ে ক্লাস ইলেভেনে ভর্তি হয়েছেন অভিনেত্রী। ইতিহাস সোশিওলজি এডুকেশন এবং মিউজিক নিয়ে চলবে তাঁর পরবর্তী পড়াশোনা। __ _ (_)

__ _

(_)

দিতিপ্রিয়ার অভিনয় গত এক বছর ধরে দর্শকদের পছন্দের তালিকার শীর্ষে। যে ভাবে এত কম বয়সে পর্দায় পরিণত রানি রাসমণির চরিত্রে অভিনয় করছেন তিনি তা প্রশংসার দাবি রাখে বলে মনে করেন টলিউডের একটা বড় অংশ। সে কারণেই টিআরপির হিসেবেও প্রায় প্রতি সপ্তাহেই এই ধারাবাহিক থাকে প্রথম স্থানে।অভিনয়ের পাশাপাশি পাঠভবনে হিউম্যানিটিজ নিয়ে ক্লাস ইলেভেনে ভর্তি হয়েছেন অভিনেত্রী। ইতিহাস সোশিওলজি এডুকেশন এবং মিউজিক নিয়ে চলবে তাঁর পরবর্তী পড়াশোনা। __ _

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন