Divya Agarwal

রাখঢাক না রেখেই কাজ চেয়ে বসেছিলেন, কী জবাব পেলেন টেলি তারকা দিব্যা অগরওয়াল?

ছোট পর্দার পরিচিত তারকা তিনি। তবে সেখান থেকে বেরিয়ে অন্য ধরনের কাজ করতে চান। সেই চাহিদা থেকে সবার সামনে কাজ চেয়ে বসলেন দিব্যা অগরওয়াল। উত্তর কি পেলেন আদৌ?

Advertisement

সংবাদ সংস্থা

মুম্বই শেষ আপডেট: ১৬ মার্চ ২০২৩ ১৯:৫৭
Share:

রাখঢাক না রেখে সমাজমাধ্যমে প্রকাশ্যেই কাজ চেয়ে বসলেন টেলি তারকা। — ফাইল চিত্র।

টেলিভিশন পর্দার নামজাদা তারকা তিনি। মূলত রিয়্যালিটি শো থেকেই উত্থান তাঁর। তবে এ বার ছোট পর্দা থেকে বেরিয়ে একটু অন্য ধরনের কাজ করতে চান দিব্যা অগরওয়াল। সেই ইচ্ছা থেকেই বুধবার অবাক কাণ্ড করে বসলেন দিব্যা। অনুরাগ কাশ্যপের সঙ্গে কাজ করার ইচ্ছা তাঁরা। তাই রাখঢাক না রেখে সমাজমাধ্যমে প্রকাশ্যেই কাজ চেয়ে বসলেন টেলি তারকা। তাতে কী কাজ হল আদৌ? দিব্যার দাবি, তাঁর ভিডিয়ো বার্তা দেখে নাকি তাঁকে উত্তর দিয়েছেন অনুরাগ কাশ্যপ।

Advertisement

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করেন দিব্যা। সেখানে তিনি লেখেন, ‘‘অনুরাগ কাশ্যপের জন্য এটা একটা খোলা চিঠি। আমাকে বোকা বলুন, তাতে আমার কিছু যায়-আসে না। কাজ চাইব, সবার সামনেই চাইব।’’ ভিডিয়ো বার্তায় রিয়্যালিটি তারকা বলেন, ‘‘আমি গত ১৫ বছর ধরে ইন্ডাস্ট্রিতে রয়েছি, অনেক পরিশ্রম করে কাজ করেছি। আমি আরও কাজের প্রস্তাব পাচ্ছি। কিন্তু সবই রিয়্যালিটি শো বা সিরিয়াল ইত্যাদি। কিন্তু এগুলো অনেক হয়েছে। আমি এমন কাজ করতে চাই, যা আমি মন থেকে করতে পারি।’’ অনুরাগের উদ্দেশে দিব্যা আরও বলেন, ‘‘আমি আপনাকে পৃথ্বী থিয়েটারে একটা ওয়ার্কশপে দেখেছিলাম। তখন থেকেই আপনার সঙ্গে কাজ করার ইচ্ছা আমার।’’ এই ভিডিয়ো পোস্ট করার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই দিব্যার মুখে একগাল হাসি। ভিডিয়ো বার্তা দেখে নাকি অনুরাগ উত্তর দিয়েছেন তাঁকে, জানান টেলি তারকা। দিব্যা বলেন, ‘‘অনুরাগ স্যর আমাকে টেক্সট করে বললেন, ‘ভিডিয়ো দেখে খুশি হয়েছি। আগামী কাজের জন্য যোগাযোগ করব।’ ব্যা-স, এইটুকুই আমি চাইছিলাম।’’ অনুরাগের উত্তর পেয়ে খুব খুশি দিব্যা। তবে সমাজমাধ্যমে এ ভাবে ভিডিয়ো পোস্ট করার জন্য অনুরাগের কাছে ক্ষমাও চেয়েছেন টেলি তারকা।

Advertisement

সমাজমাধ্যমে পোস্ট করা ভিডিয়োয় দিব্যার দাবি, ‘‘আমি আপনাকে মুখ্য চরিত্রের জন্য আমাকে পছন্দ করতে বলছি না। কিন্তু আমাকে একটা সুযোগ দিন। আমি ১০-২০-৩০টা অডিশনের জন্যও রাজি আছি। আপনি আমাকে শুধু রাস্তা দেখান। আপনি যে ধরনের কাজ করেন, আমি সেই কাজ করতে চাই।’’ সমাজমাধ্যমের সৌজন্যে যে এই বার্তা অনুরাগের কাছে পৌঁছেছে, তাতে কৃতজ্ঞ দিব্যা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন