Divya Bhatnagar

দিব্যাকে শারীরিক নির্যাতন করত গগন, অভিনেত্রীর স্বামীর বিরুদ্ধে বিস্ফোরক তাঁর ভাই

দিব্যার মা যখন গগনের বিরুদ্ধে এই একই অভিযোগ এনেছিলেন, তখন গগন তা সম্পূর্ণ মিথ্যে বলে নাকচ করে দেন।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

মুম্বই শেষ আপডেট: ০৮ ডিসেম্বর ২০২০ ১৭:৪০
Share:

দিব্যা এবং গগন।

দিব্যা ভাটনগরের মৃত্যুর পর তাঁর স্বামীকে নিয়ে বিস্ফোরক অভিনেত্রীর ভাই। তাঁর অভিযোগ দিব্যার স্বামী গগন গবরু তাঁর উপর শারীরিক নির্যাতন চালাতেন।

এক সাক্ষাৎকারে বিদ্যার ভাই দেবশিস জানান, বিদ্যার উপর তাঁর স্বামী কী ভাবে অত্যাচার করতেন, সেই বর্ণনা দিয়ে অভিনেত্রী একটি চিঠি লিখেছিলেন। নভেম্বর মাসে পুলিশের কাছে দিব্যা অভিযোগ দায়ের করেছিলেন বলে দাবি করছেন তাঁর ভাই।

দিব্যার ভাই বলেন, “বিয়ের পর থেকে গগন দিব্যাকে শারীরিক এবং মানসিক নির্যাতন করতে শুরু করে। গত ৭ নভেম্বর দিব্যা একটি চিঠি লিখেছিল। সেখানে গগন ওকে অত্যাচার করে সেই কথাও লেখা ছিল। আমরা গতকাল ওর আলমারিতে সেই চিঠি খুঁজে পাই। দীর্ঘদিন নির্যাতিত হওয়ার পর ও গত ১৬ নভেম্বর দিব্যা পুলিশের কাছে অভিযোগ দায়ের করে। হাসপাতালে যখন ওর সঙ্গে আমার দেখা হয়েছিল, ওকে মন শক্ত করতে বলেছিলাম আমি।”

দিব্যার মা যখন গগনের বিরুদ্ধে এই একই অভিযোগ এনেছিলেন, তখন গগন তা সম্পূর্ণ মিথ্যে বলে নাকচ করে দেন। গগন বলেছিলেন, দিব্যার পরিবার তাঁদের সম্পর্ক মেনে নিতে চায়নি। এখন প্রচারের আলোয় আসার জন্য তাঁর নামে মিথ্যে অভিযোগ আনা হচ্ছে।

Advertisement

আরও পড়ুন: কোভিড নয়, দিব্যা ভাটনগরের স্বামীই তাঁর মৃত্যুর কারণ, বিস্ফোরক ‘গোপী বহু’ দেবলীনা

সোমবার রাতে দিব্যার দীর্ঘদিনের বন্ধু এবং অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো পোস্ট করে গগনকে এক হাত নেন। দেবলীনা জানান, শুরুতেই তিনি দিব্যাকে গগনের সঙ্গে সম্পর্কে জড়াতে বারণ করেছিলেন। কিন্তু তখন দিব্যা তাঁর কথা না শুনেই পরিবারের বিরুদ্ধে গিয়ে গগনকে বিয়ে করেন। গগনের বিরুদ্ধে এর আগে শ্লীলতাহানির মামলা দায়ের হয় এবং তার জন্য তিনি ৬ মাস জেল খাটেন বলেও দাবি করেন দেবলীনা।

Advertisement

আরও পড়ুন: এই ইন্ডাস্ট্রিতে থাকতে গেলে দেখতে সুন্দর হতে হবে, মুখ খুললেন ফারদিন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন