Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

কোভিড নয়, দিব্যা ভাটনগরের স্বামীই তাঁর মৃত্যুর কারণ, বিস্ফোরক ‘গোপী বহু’ দেবলীনা

‘সাথ নিভানা সাথিয়া’ সিরিয়ালে একসঙ্গে অভিনয় করতেন দেবলীনা ও দিব্যা। সেই থেকেই গভীর বন্ধুত্ব তাঁদের। গত ৯-১০ বছরের আলাপ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৮ ডিসেম্বর ২০২০ ১৭:১৬
Save
Something isn't right! Please refresh.
দেবলীনা ভট্টাচার্য ও দিব্যা ভাটনগর।

দেবলীনা ভট্টাচার্য ও দিব্যা ভাটনগর।

Popup Close

এক জন মহিলাকে যৌন হেনস্থা করেছিলেন দিব্যা ভাটনগরের স্বামী। জেলেও যেতে হয়েছিল তাঁকে। আর আজ দিব্যা যে এ জগতে নেই, তার জন্য দায়ী ওঁর স্বামী। প্রয়াত অভিনেত্রী দিব্যা ভাটনগরের স্বামীর বিষয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করলেন ‘গোপী বহু’ দেবলীনা ভট্টাচার্য।

‘সাথ নিভানা সাথিয়া’ সিরিয়ালে একসঙ্গে অভিনয় করতেন দেবলীনা ও দিব্যা। সেই থেকেই গভীর বন্ধুত্ব তাঁদের। গত ৯-১০ বছরের আলাপ। একে অন্যের পরিবার হয়ে উঠেছিলেন। এক সপ্তাহ ধরে কোভিডের সঙ্গে লড়াই করার পর সোমবার শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন ৩৪ বছরের অভিনেত্রী। এ ভাবে দিব্যার চলে যাওয়াটা মেনে নিতে পারছেন না তাঁর বন্ধু অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্য।

সোমবার রাতে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো করে দেবলীনা জানালেন, দিব্যার স্বামী গগন গব্রু অত্যন্ত খারাপ মানুষ। দিব্যা অসুস্থ থাকাকালীন এক দিনের জন্যও পাশে এসে দাঁড়ায়নি। কিন্তু সবথেকে বড় কথা, বিবাহিত জীবনে কখনও সুখী রাখেনি তাঁকে। দিব্যা ভাটনগরকে রোজ মারধর করতেন গগন। দেবলীনার অভিযোগ, ‘‘যে পরিমাণ মানসিক ও শারীরিক অত্যাচার চলেছে দিব্যার উপরে, তার পরে ছোট কোনও রোগের সঙ্গে লড়াই করার ক্ষমতাও থাকে না মানুষের। তাঁর গয়না চুরি করে চলে গিয়েছিল। বিবাহবহির্ভূত নানা সম্পর্কে জড়িত গগন।’’

Advertisement

A post shared by Devoleena Bhattacharjee (@devoleena)

আরও পড়ুন: করোনায় প্রয়াত মাত্র ৩৪ বছরের এই টেলি অভিনেত্রী

ওই ভিডিয়োয় দেবলীনা বলছেন, ‘‘আমাকে ছেড়ে চলে গেল দিব্যা। এই তো মোটে নিজের মতো করে জীবনযাপন করা শুরু করেছিল সে। সবে সিদ্ধান্ত নিয়েছিল যে আর কখনও কারওর ফাঁদে পা দেবে না। আমার মনে হয়, ভগবান নিজেই ওর দুঃখ-যন্ত্রণা সহ্য করতে পারছিলেন না।’’ কথা বলতে বলতে কেঁদে ফেলেন দেবলীনা। একই ভিডিয়োতে গগন গব্রুকে হুমকি দিয়েছেন দেবলীনা, ‘‘শিমলায় তুই যে ছ’মাসের জন্য জেলের হাওয়া খেয়ে এসেছিলি, সেটা মনে কর। কারণ আবার সেখানেই যাবি তুই। তোর সমস্ত গল্প আমি সামনে আনব। তুই বলেছিলি যে দিব্যার মা আর ভাই পাবলিসিটির জন্য তোর সম্পর্কে খারাপ কথা বলে! হিমাচল থেকে এখানে এসে দিব্যার কাছে ভিক্ষা করতে হয়েছিল তোকে। নয়তো কোথাও থাকার জায়গা ছিল না তোর। দিব্যা তো বোকা। ও তো তখন চিনতে পারেনি তোকে। কিন্তু আজ তোর জন্য ও আমাদের সঙ্গে নেই। গগনের সমস্ত প্রেমিকাকে বলছি, তোমরাও চিনে নাও ওকে। দরকারে আইনি ব্যবস্থা নাও। না হলে একদিন দিব্যার জায়গায় তোমরা থাকবে।’’

আরও পড়ুন: কোভিড আক্রান্ত বলিউড অভিনেত্রী কৃতী স্যানন



Something isn't right! Please refresh.

Advertisement