Entertainment News

গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডসে ভারতীয় বংশোদ্ভূত এই মহিলাকে চেনেন?

কে ইনি? আপনি চেনেন এঁকে? হলিউড হোক বা আমেরিকান ফিল্ম ইন্ডাস্ট্রি— মহিলাদের যৌন হেনস্থার প্রতিবাদ জানাতেই অধিকাংশ সেলেব কালো পোশাক পরে এই অ্যাওয়ার্ড ফাংশনে এসেছেন। কিন্তু ব্যতিক্রম ভারতীয় বংশোদ্ভূত এই মহিলা।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০১৮ ১৬:১৮
Share:

‘গোল্ডেন গ্লোব’-এর মঞ্চে মেহের টাটনা। ছবি: টুইটারের সৌজন্যে।

‘গোল্ডেন গ্লোব’-এর মঞ্চ এ বছর টোটাল ‘ব্ল্যাকআউট’। সৌজন্যে দিন কয়েক আগের ‘মি টু’ সোশ্যাল আন্দোলন। হলিউড হোক বা আমেরিকান ফিল্ম ইন্ডাস্ট্রি— মহিলাদের যৌন হেনস্থার প্রতিবাদ জানাতেই অধিকাংশ সেলেব কালো পোশাক পরে এই অ্যাওয়ার্ড ফাংশনে এসেছেন। কিন্তু ব্যতিক্রম ভারতীয় বংশোদ্ভূত এই মহিলা।

Advertisement

কে ইনি? আপনি চেনেন এঁকে?

ইনি মেহের টাটনা। মুম্বইতে জন্ম। পেশায় ছিলেন সাংবাদিক। ২০১৭ থেকে হলিউড ফরেন প্রেস অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট পদে রয়েছেন।

Advertisement

আরও পড়ুন, তৈমুরের মধ্যে রয়েছেন রবীন্দ্রনাথ! দাবি সইফের

‘গোল্ডেন গ্লোব’-এর মঞ্চে মেহেরের লাল পোশাকে উজ্জ্বল উপস্থিতি নজর কেড়েছিল সকলের। কিন্তু আপনি যদি মনে করেন, মেহের ‘মি টু’ মুভমেন্টের বিপক্ষে, তা হলে ভুল ভাবছেন। কারণ ব্যাখ্যা করেছেন মেহের স্বয়ং।

আরও পড়ুন, ‘রাত অউর দিন’-এর জন্য ১০ কোটি টাকা চাইলেন ঐশ্বর্যা!

‘গোল্ডেন গ্লোব’-এর মঞ্চে বক্তব্য রাখার সময় মেহের বলেন, ‘‘কয়েক মাস আগে আমি মায়ের সঙ্গে আলোচনা করছিলাম। এটা একটা সাংস্কৃতিক অনুষ্ঠান। যখন আপনি কোনও কিছু সেলিব্রেট করবেন, তখন কালো পোশাক পরা উচিত নয়। সুতরাং আমার এই পোশাকটা মায়ের জন্য।’’

বলিউড-টলিউড-টেলিউডের হিট খবর জানতে চান? সাপ্তাহিক বিনোদন সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন