Entertainment News

শাহরুখ, অভিষেকরা কোথায় প্রোপোজ করেছিলেন শুনলে চমকে যাবেন

তারকা হওয়ার আগেই গৌরি খানের গলায় মালা পরিয়ে ফেলেছিলেন শাহরুখ খান। আর তখনকার উঠতি নায়ক শাহরুখের প্রেমে পুরোপুরি হাবুডুবু খাচ্ছিলেন গৌরি। কিন্তু প্রোপোজটা কোথায় করলেন? আর হৃত্বিক রোশন থেকে অভিষেক বচ্চনরাই বা কোথায় প্রোপোজ করেছিলেন তখনকার প্রেমিকাদের?

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০১৮ ১৮:০৭
Share:
০১ ০৮

তারকা হওয়ার আগেই গৌরী খানের গলায় মালা পরিয়ে ফেলেছিলেন শাহরুখ খান। আর তখনকার উঠতি নায়ক শাহরুখের প্রেমে পুরোপুরি হাবুডুবু খাচ্ছিলেন গৌরী। কিন্তু প্রোপোজটা কোথায় করলেন? আর হৃত্বিক রোশন থেকে অভিষেক বচ্চনরাই বা কোথায় প্রোপোজ করেছিলেন তখনকার প্রেমিকাদের?

০২ ০৮

তিনি বলিউডের রোম্যান্টিক নায়ক। আর নিজেও প্রোপোজটা করেছিলেন এক্কেবারে রোম্যান্টিক কায়দায়। মুম্বইতে সি বিচে দাঁড়িয়ে গৌরীকে প্রপোজকরেছিলেন শাহরুখ। আর প্রোপোজ করেই নাকি কেঁদে ফেলেছিলেন বলিউডের বাদশাহ।

Advertisement
০৩ ০৮

নিউইয়র্কে ‘গুরু’ ছবিটির প্রোমোশনে গিয়েছিলেন অভিষেক বচ্চন এবং ঐশ্বর্যা রাই। সেখানেই ঐশ্বর্যাকে প্রোপোজ করেছিলেন অভিষেক বচ্চন। সেই নিউইয়র্কেই ঐশ্বর্যার হাতে আংটি পরিয়ে তাঁকে বিয়ের প্রস্তাব দেন অভিষেক।

০৪ ০৮

সেই ছোট্টবেলায় অবন্তিকা মালিকের প্রেমে পরেছিলেন অভিনেতা ইমরান খান। অবন্তিকার অনুপস্থিতিতে তাঁর মুম্বইয়ের বাড়িতে ঢুকে ঘরটা নিজের হাতে সাজিয়ে চমকে দিয়েছিলেন ইমরান। আর তার পরেই প্রোপোজ।

০৫ ০৮

বর্ষবরণের এক সন্ধ্যায় মুম্বইতেই বিপাশা বসুর সামনে হাঁটু গেড়ে বসে তাঁকে প্রোপোজ করেছিলেন কর্ণ সিংহ গ্রোভার। তার ঠিক ১০ মিনিটের মাথায় হ্যাঁ করে দিয়েছিলেন বিপাশা বসু।

০৬ ০৮

প্যারিসে গিয়ে সোহা আলি খানকে প্রোপোজ করেছিলেন কুণাল খেমু। আর কুণালের থেকে প্রস্তাব পাওয়ার পরেই খুশিতে আত্মহারা হয়ে টুইটারে দু-চার কলি লিখেও ফেলেছিলেন সোহা। সোহা লিখেছিলেন, ‘কুণাল আমাকে সুন্দর একটা আংটি পরিয়ে প্রোপোজ করেছে। আর আমিও খুশি হয়ে সঙ্গে সঙ্গে হ্যাঁ করে দিয়েছি।’

০৭ ০৮

তখন অনুরাগ কাশ্যপ আর কল্কি কেঁকলা লিভ ইন করতেন। অনুরাগের মুম্বইয়ের বাড়িতে রোজ রোজ এক বার করে কল্কিকে বিয়ের প্রস্তাব দিতেন অনুরাগ। যদিও আজ তাঁদের ছাড়াছাড়ি হয়ে গিয়েছে।

০৮ ০৮

বিচ্ছেদ হয়ে গিয়েছে হৃত্বিক রোশন এবং সুজ়ান খানের। ১৭ বছর একসঙ্গে ছিলেন দু’জনে। প্রেম দিবসের এক সন্ধ্যায় জুহু বিচে সুজ়ানকে প্রোপোজ করেছিলেন হৃত্বিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on:
Advertisement
আরও গ্যালারি
Advertisement