Elvish Yadav arrested

রবিবার গ্রেফতার হয়েছেন এলভিস, চব্বিশ ঘণ্টা হাজতবাসের আগেই কোন সত্য স্বীকার করলেন?

১৪ দিনের পুলিশি হেফজাতে থাকার কথা এলভিসের। কিন্তু জেলে চব্বিশ ঘন্টা কাটানোর আগেই নাকি পুলিশে জেরার মুখে সত্যিটা স্বীকার করে নিলেন তিনি?

Advertisement

আনন্দবাজার অনলাইন ডেস্ক

কলকাতা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৪ ১৪:৪৬
Share:

এলভিস যাদব। ছবি: সংগৃহীত।

রবিবার নয়ডা পুলিশ গ্রেফতার করে জনপ্রিয় ইউটিউবার ও ‘বিগ বস্ ওটিটি ২’ জয়ী এলভিস যাদবকে। গত বছর নভেম্বর মাসে সাপের বিষ ব্যবহার ও পাচারের অপরাধে ৬ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে তদন্তে নামে পুলিশ। তার মধ্যে এলভিসের নামও ছিল। এই ঘটনার তদন্তে নামে নয়ডা পুলিশ। রবিবার সাপের বিষ নিয়ে পার্টি করার অপরাধে গ্রেফতার হন এলভিস। ১৪ দিনের পুলিশি হেফজাতে থাকার কথা তাঁর। কিন্তু জেলে চব্বিশ ঘন্টা কাটানোর আগেই নাকি পুলিশের জেরার মুখে সত্যিটা কবুল করলেন এলভিস!

Advertisement

পুলিশ সূত্রে খবর, ‘বিগ বস্ ওটিটি ২’ বিজয়ী এলভিস নাকি স্বীকার করেছেন যে, রেভ পার্টিতে সাপ এবং সাপের বিষের জোগানে মদত দিতেন তিনি। শুধু কি তাই, জিজ্ঞাসাবাদের পর এ-ও স্বীকার করেছেন, গত বছর সাপের বিষ সরবরাহের জন্য গ্রেফতার হওয়া অন্যান্য অভিযুক্তকে চিনতেন, তাঁদের সঙ্গে যোগাযোগও রাখতেন। যদিও প্রথমে তাঁর বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগই অস্বীকার করেছিলেন এলভিস।

এক স্বেচ্ছেসেবী সংস্থার অভিযোগ পেয়ে গত বছর ৩ নভেম্বর পুলিশ নয়ডার একটি ব্যাঙ্কোয়েট হলে হানা দিয়ে ৫ জন অভিযুক্তকে গ্রেফতার করে। তাঁদের কাছ থেকে ৫টি কেউটে-সহ মোট ৯টি সাপ ও ২০ মিলিলিটার সাপের বিষ উদ্ধার হয়। উদ্ধার হওয়া বেশ কিছু সাপের বিষগ্রন্থি ও দাঁত ছিল না। যদিও পুলিশ জানিয়েছিল, সেখানে তখন এলভিস উপস্থিত ছিলেন না। কিন্তু সাপের বিষ আদানপ্রদান নিয়ে তাঁর সঙ্গে অন্যদের যে যোগাযোগ ছিল, তদন্তে নেমে তা জানতে পারে পুলিশ। ওই স্বেচ্ছাসেবী সংস্থার চেয়ারপার্সন তথা বিজেপি নেত্রী মানেকা গান্ধীও এলভিসকে গ্রেফতারের দাবি তোলেন। তবে নিজেকে বরাবরই নির্দোষ বলে দাবি করে এসেছেন এলভিস। অবশেষে গ্রেফতারির পর নাকি নিজের মুখেই সত্যিটা স্বীকার করেছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন