Emraan Hashmi

বাবা-মায়ের নাম ইমরান হাশমি ও সানি লিওনি, ভাইরাল অ্যাডমিট কার্ড

ঠিকানা লেখা বিহারের চতুর্ভুজ স্থান। আদপে এই জায়গাটি বিহারের অতিপরিচিত যৌনপল্লি।

Advertisement

নিজস্ব প্রতিবেদন

কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২০ ২৩:২৯
Share:

ইমরান হাশমি ও সানি লিওনি।

বাবার নাম ইমরান হাশমি। মায়ের নাম সানি লিওনি। পুত্রের নাম কুন্দন কুমার। বয়স ২০। নিবাস বিহারের চতুর্ভুজ স্থান। না না, মনগড়া নয়। এমনই সমস্ত তথ্যসমেত অ্যাডমিট কার্ড পাওয়া গেল ধনরাজ মাহাতো ডিগ্রি কলেজে।

Advertisement

পরীক্ষার্থীর নাম কুন্দন কুমার। বাবা, মা ও ঠিকানার পাশে ভুয়ো তথ্য লিখে রাখা। বাবার জায়গায় বলিউড অভিনেতা ইমরান হাশমির নাম। মায়ের নামের পাশে একদা পর্নস্টার অধুনা অভিনেত্রী সানি লিওনির নাম জ্বলজ্বল করছে। শুধু তাই নয়, ঠিকানা লেখা বিহারের চতুর্ভুজ স্থান। আদপে এই জায়গাটি বিহারের অতিপরিচিত যৌনপল্লি। অ্যাডমিট কার্ডটির একটি স্ক্রিনশট সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই দ্রুত গতিতে ভাইরাল হয়ে যায়।

ভীম রাও অম্বেডকর বিহার বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার রামকৃষ্ণ ঠাকুর জানিয়েছেন, ‘‘এটা স্পষ্ট যে এই ঘটনা আদৌ অজান্তে হয়ে যাওয়া ভুল নয়। কেউ ইচ্ছাকৃতই এই কাণ্ডটি করেছে। সম্ভবত কুন্দন কুমারই এই কাণ্ডটির জন্য দায়ী। অপরাধী চিহ্নিত করার জন্য তদন্ত শুরু করা হবে।’’

Advertisement

আরও পড়ুন: কোকেন সমেত গ্রেফতার বলিউডের তারকা মেকআপ শিল্পী

সূত্রের খবর, পড়ুয়াদের অ্যাডমিট কার্ড থেকে তাঁদের মোবাইল নম্বর ও আধার কার্ড নম্বর দেখে প্রত্যেককে খুঁজে বের করা হবে। তার পর শুরু হবে দোষীদের চিহ্নিত করার কাজ।

আরও পড়ুন: ৮ বছরের ছেলে চিকুর জন্মদিনে কী উপহার দিলেন মিমি?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন