×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৭ মে ২০২১ ই-পেপার

কোকেন সমেত গ্রেফতার বলিউডের তারকা মেকআপ শিল্পী

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১০ ডিসেম্বর ২০২০ ২২:৩৩
মেকআপ শিল্পী সূর্য গোদাম্বে।

মেকআপ শিল্পী সূর্য গোদাম্বে।

এ বারে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) হাতকড়া পড়ল বলিউডের মেকআপ শিল্পীর হাতে। ১১ গ্রাম কোকেন ও ৫৬ হাজার টাকা পাওয়া গিয়েছে তাঁর কাছ থেকে। বুধবার মুম্বইয়ের ওশিওয়ারা এলাকা থেকে মেকআপ শিল্পী ও এক জন অটোরিকশা চালককে গ্রেফতার করেছে এনসিবি। বৃহস্পতিবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর মুম্বই জোনাল ইউনিট এক বিবৃতিতে এ কথা জানাল।

এনসিবি-র ওই বিবৃতিতে বলা হয়েছে, গ্রেফতার হওয়া মেকআপ শিল্পীর নাম সূর্য গোদাম্বে। এনসিবি-র এক আধিকারিক সংবাদসংস্থাকে জানিয়েছেন, বড় বড় প্রযোজনা সংস্থার সঙ্গে কাজ করেছেন সূর্য। এনসিবি-র অভিযোগ, সূর্য মাদক কিনছিলেন আর অটোচালক যাদব তা পাচার করছিলেন। তিনি নাইজেরিয়ার সিন্ডিকেটের সঙ্গে জড়িত বলে মনে করছে এনসিবি।

তল্লাশি চালিয়ে ১৬টি প্যাকেটে ১১ গ্রাম কোকেন পাওয়া গিয়েছে। সঙ্গে নগদ ৫৬ হাজার টাকা। অটোরিকশাটিও বাজেয়াপ্ত করেছে কেন্দ্রীয় সংস্থা।

Advertisement

আরও পড়ুন: অন্য রূপে ‘জুন আন্টি’, গাইলেন রবীন্দ্রনাথের গান

চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেটের আদালত দুই অভিযুক্তকে ১৬ ডিসেম্বর পর্যন্ত এনসিবির হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে।

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর পর থেকে বলিউডে মাদক চক্রের সক্রিয়তা নিয়ে বিতর্ক বাড়ছে। ইন্ডাস্ট্রির প্রথম সারির তারকাদেরও একাধিকবার এনসিবি-র মুখোমুখি হতে হয়েছে। দীপিকা থেকে শুরু করে অর্জুন রামপাল। এমনকি, সম্প্রতি জেলবন্দি হয়েছিলেন কমেডিয়ান ভারতী সিংহ ও তাঁর স্বামী হর্ষ লিম্বালিয়া। এক মাসের উপর জেলে কাটানোর পর জামিনে মুক্তি পেয়েছেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। গ্রেফতারের প্রায় তিন মাস পর রিয়া চক্রবর্তীর ভাই শৌভিক গত ২ ডিসেম্বর জামিন পেয়েছেন।

আরও পড়ুন: ৮ বছরের ছেলে চিকুর জন্মদিনে কী উপহার দিলেন মিমি?

Advertisement