ena saha

Ena Saha: সবাই তাকে দেখছে, কিন্তু সে তোমাকে দেখছে, ইনস্টাগ্রামে ইঙ্গিতবাহী পোস্ট এনার

নেটাগরিকদের একাংশ মনে করছেন বিশেষ কারওর জন্য এই কথা লিখেছেন এনা। কিন্তু এনার জীবনের বিশেষ মানুষটি কে?

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২১ ১৯:২৫
Share:

 ‘চিনে বাদাম’ ছবিতে অভিনয় করবেন এনা।

খুব বেশি ছবি করেন না তিনি। মাঝেমধ্যে ওয়েব সিরিজে দেখা মেলে তাঁর। তিনি এনা সাহা। আগাগোড়াই ইনস্টাগ্রামে সক্রিয় এনা মঙ্গলবার একটি ছবি পোস্ট করেছেন। দেখা যাচ্ছে, বিলাসবহুল একটি গাড়ির সামনে দাঁড়িয়ে এনা। তাঁর পরনে গোলাপি রঙের স্কার্ট, সাদা টপ এবং কমলা রঙের ব্লেজার। এই ছবির সঙ্গে এনা লিখেছেন, ‘সবাই তাকে দেখছে, কিন্তু সে তোমাকে দেখছে।’

নেটাগরিকদের একাংশ মনে করছেন বিশেষ কারওর জন্য এই কথা লিখেছেন এনা। কিন্তু এনার জীবনের বিশেষ মানুষটি কে? গত বছর আনন্দবাজার অনলাইনকে দেওয়া সাক্ষাৎকারে এনা জানিয়েছিলেন, তাঁর জীবনে বিশেষ মানুষটি ইন্ডাস্ট্রির কেউ নন। তবে প্রেমিকের নাম তখনও গোপনই রেখেছিলেন এনা। তা হলে এমন কথা প্রেমিকের উদ্দেশেই বললেন তিনি? উত্তর জানেন এনাই।

Advertisement

গত বছর ‘এসওএস কলকাতা’ ছবির মাধ্যমে প্রযোজক হিসেবে এনার হাতেখড়ি হয়। সেই ছবিতে অভিনয়ও করেন তিনি। আবার যশের সঙ্গে কাজ করতে চলেছেন এনা। শিলাদিত্য মৌলিকের ‘চিনে বাদাম’ ছবিতে যশ দাশগুপ্তের বিপরীতে অভিনয় করবেন তিনি। এই ছবির জন্য ৯ কেজি ওজন ঝরিয়েছেন এনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন