দীপিকার বিরুদ্ধে ক্ষোভ

টুইটারে #নট মাই দীপিকা নামে একটি ট্রেন্ড শুরু করেছেন তাঁর ভক্তরা।

Advertisement
শেষ আপডেট: ২২ জুলাই ২০১৯ ০০:০১
Share:

দীপিকা পাড়ুকোন শুধু এই প্রজন্মের প্রথম সারির অভিনেত্রী নন, তিনি যুবসমাজের কাছে গুরুত্বপূর্ণ এক কণ্ঠ। হেনস্থার বিরুদ্ধে তিনি বারবার সরব হয়েছেন। মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতা বাড়াতে একটি সংস্থাও খুলেছেন। কিন্তু পরিচালক লব রঞ্জনের ছবিতে সেই অভিনেত্রীই কাজ করবেন শুনে বেজায় রেগে গিয়েছেন তাঁর অনুরাগীরা। এমন পরিচালকের সঙ্গে কাজ দীপিকার ইমেজে একটি কালো দাগ বলে মনে করছেন নেটিজ়েনরা। তাই টুইটারে #নট মাই দীপিকা নামে একটি ট্রেন্ড শুরু করেছেন তাঁর ভক্তরা।

Advertisement

তবে লব রঞ্জনকে নিয়ে আপত্তির কারণ কী? এই পরিচালকের নাম #মিটুতে জড়িয়েছিল। এ ছাড়া পরিচালকের বাণিজ্যিক ভাবে সফল ছবিগুলি যেমন, ‘সোনু কে টিটু কী সুইটি’ বা ‘পেয়ার কা পঞ্চনামা’ নিয়ে এক ধরনের সমালোচনা প্রায়শই শোনা যায়। নারীবিদ্বেষী, মেয়ে‌দের প্রতি অপমানসূচক মন্তব্য, স্থূল ব্যঙ্গে ভরা থাকে এই সব ছবির সংলাপ। তাই দীপিকার মতো অভিনেত্রী, যিনি লিঙ্গ সমতার পক্ষে সওয়াল করেন, তাঁর এই পরিচালকের সঙ্গে কাজ করা ভাল চোখে দেখছেন না অনেকেই।

লবের আগামী ছবিতে রণবীর কপূরের বিপরীতে জুটি বাঁধার কথা দীপিকার। সম্প্রতি পরিচালকের বাড়ি থেকে দুই অভিনেতার বেরোনোর ছবি প্রকাশিত হলে জল্পনা আরও বেড়ে যায়। সেখান থেকেই এই বিক্ষোভের সূচনা হয় সোশ্যাল মিডিয়ায়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন